বুধবার, ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

বেকার হয়ে পড়লেন ডেভিড ওয়ার্নার!

News Sundarban.com :
জুন ৩০, ২০২০
news-image

বেকার হয়ে পড়লেন ডেভিড ওয়ার্নার! করোনাভাইরাসের কারণে ক্রিকেট থেকে দূরে আছেন। সময় কাটানোর জন্য টিকটককেই ভরসা মেনেছিলেন। নাচ-গান-ব্যায়াম সবকিছু ভিডিও করে টিকটকে  দিতেন আর ভক্তদের কাছ থেকে ভালোবাসা নিতেন। কিন্তু কাল থেকে সেটা হওয়ার জো নেই। ভারতে যে নিষিদ্ধ হয়েছে টিকটক।

চীনের সঙ্গে চলমান রাজনৈতিক অস্থিরতায় ৫৯টি অ্যাপ নিষিদ্ধ করেছে ভারত। চীনের তৈরি এই অ্যাপগুলোর মধ্যে টিকটক ও শেয়ারইট আছে। অনলাইনে ভিডিও কন্টেন্ট সৃষ্টির অ্যাপ টিকটক বন্ধ হওয়াতেই ঝামেলায় পড়েছেন ওয়ার্নার। অস্ট্রেলিয়াতে বসে ভিডিও এখনো বানাতে পারবেন, কিন্তু তাঁর সিংহভাগ দর্শকই যে ভারতের। ভারতীয় দর্শকদের মনোরঞ্জন করতেই তো একের পর এক ভারতীয় গানের সঙ্গে তাল মিলিয়ে নেচেছেন। যাদের জন্য বিনোদন জগতে পা ফেলেছিলেন, তারাই যদি না থাকে তাহলে ওয়ার্নারের কী হবে?

ব্যাপারটা সবার আগে খেয়াল করেছেন রবিচন্দ্রন অশ্বিন। ওয়ার্নারের এভাবে টিকটকে ব্যস্ত হয়ে পড়া নিয়ে অনেক ক্রিকেটারই আগে হাসিঠাট্টা করেছেন। অশ্বিনও ওয়ার্নারকে খোঁচা দেওয়ার সুযোগ ছাড়লেন না। টুইটারে এসে ডেভিড ওয়ার্নারকে জিজ্ঞেস করেছেন, ‘আপ্পো আনোয়ার? ‘ তামিল সুপার স্টার রজনীকান্তের একটি চলচ্চিত্র ‘বাশশা’র ডায়ালগ এটি। এর অর্থ দাঁড়ায়, ‘এখন ডেভিড ওয়ার্নার কী করবে?’