বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

এবার দেবর-ভাবীর মজার আলোচনা

News Sundarban.com :
জুন ২৬, ২০২০
news-image

ভারতের মেয়ে সানিয়া মির্জা পাকিস্তানের বধূ। স্বামী শোয়েব মালিকের সতীর্থদের কাছে ‘ভাবী’। এবার দেবর-ভাবীর মজার আলোচনা দেখা গেল সোশ্যাল সাইটে। করোনার লকডাউনের মাঝে অনেকটা তামিম ইকবালের মতো সোশ্যাল সাইটে ভিডিও আড্ডা চালিয়ে যাচ্ছেন অল-রাউন্ডার শোয়েব মালিক। এর তৃতীয় পর্বে তার অতিথি ছিলেন পাকিস্তানের সেরা ব্যাটসম্যান তথা ওয়ানডে আর টি-টোয়েন্টি অধিনায়ক বাবর আজম।

ক্রিকেটবিশ্বের অনেকেই বাবর আজমকে তুলনা করেন বিরাট কোহলির সঙ্গে। ধারাবাহিকতার কারণেই বাবর বিশ্বসেরা ব্যাটসম্যানদের কাতারে উঠে এসেছেন। লাইভে এসব নিয়ে কথা বলার ফাঁকে শোয়েব জিজ্ঞেস করেন বাবরকে, ‘হৃদয়টা ভাঙছ কবে?’ মানে, বিয়ে করছ কবে? বাবরও মজা করে জবাবা দেন, ‘মনটা আপাতত অখন্ডই রাখতে চাই।’ আড্ডার এক ফাঁকে বাবরকে শোয়েব জানান, তাঁর ভাবিরা কিন্তু এই শো দেখছে। তাই তাঁকে বলতে হবে, সবচেয়ে প্রিয় ভাবি কে?

জবাবে সাবেক অধিনায়ক সরফরাজ আহমেদের স্ত্রী সৈয়দা খুশবখতের নাম বলতেই চটে যান বাকি ভাবীরা। শোয়েবের স্ত্রী সানিয়া মির্জা লাইভ শোতে বাবরকে উদ্দেশ্য করে লিখেন, ‘আমি তোমাকে মেরে ফেলব। আমাদের সোফায় আর ঘুমোতে পারবে না।’ পাকিস্তানের টেস্ট অধিনায়ক আজহার আলীর স্ত্রী নায়লা আজহার লিখেন, ‘মেরে ফেলব! ঠিক আছে, ধন্যবাদ। আর বাসায় আসার দরকার নেই।’ আসলে এসবই নিছক আনন্দ। করোনার খারাপ সময়ে শোয়েবের এই শো ক্রিকেটপ্রেমীদের আনন্দ দিচ্ছে।