বুধবার, ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

বিয়ের খবরটা শুনে ইন্ডাস্ট্রির বন্ধুরা তো চমকে যাবেনই : মোনালী ঠাকুর

News Sundarban.com :
জুন ১৫, ২০২০
news-image

ক’দিন আগেও সবাই জানতেন ভারতীয় জনপ্রিয় সঙ্গীতশিল্পী ও অভিনেত্রী মোনালী ঠাকুর অবিবাহিত। তবে মোনালী প্রেম করছেন সেটা জানা ছিলো প্রায় সবারই। ভারতে লকডাউন চলাকালীন অবিবাহিত সেই মোনালীই জানালেন তিনি তার বিয়ে হয়ে গেছে। তাও তিন বছর আগেই।

বিয়ে গোপনেই করেছেন সুইজারল্যান্ডবাসী ব্যবসায়ী মাইক রিচটারকে। হোটেলের ব্যবসা আছে তার। কেন বিয়ের খবরটা চেপে রেখেছিলেন? আনুষ্ঠানিক বিয়ে হয়নি। তাই কাউকে জানাতে চাননি তিনি। এ প্রশ্নের উত্তরও দিয়েছেন।

সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে মোনালী জানান, তার বিয়ের খবরটা শুনে ইন্ডাস্ট্রির বন্ধুরা তো চমকে যাবেনই। কারণ কাউকেই নেমন্তন্ন করা হয়ে ওঠেনি। বারবার ভেবেছিলাম একটা অনুষ্ঠান করবেন। কিন্তু হবে, হবে করে হয়নি। এভাবেই কেটে গেছে তিন-তিনটে বছর!

মোনালী আরও বলেন, এই চুপিচুপি বিয়ের খবরে তার সতীর্থ ও পরিচিতরা তো দুঃখ পাবেনই। কারণ এটা নিঃসন্দেহে তাদের কাছে একটা বড় খবর। জানি সবাই আমার উপর রেগে যাবে। কিন্তু যখন বিয়ের অনুষ্ঠান করব, তখন সব্বাইকে নিমন্ত্রণ করব। তাহলে কারও আর দুঃখ থাকবে না।’ বলেন মোনালি।কিন্তু কবে সেই সেলিব্রেশন, তা অবশ্য জানা যায়নি।

কীভাবে দেখা হলো স্বামীর সঙ্গে? মোনালি জানান, তখন সুইজারল্যান্ড বেড়াতে গিয়েছিলেন। দেখা তখনই। পরিবারের সঙ্গেও পরিচয়। যেখানে তাদের প্রথমবার দেখা হয়েছিল, সেখানেই মোনালিকে বিয়ের প্রস্তাব দেন মাইক। সেটা ছিল ২৪ ডিসেম্বর, ২০১৬। মনে করে বললেন মোনালী।

সম্প্রতি করোনার মাইক ও তার পরিবারের সঙ্গেই কোয়ারেন্টিনে আছেন মোনালী। সেখান থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ উচ্ছ্বাস নিয়ে ছবি আপলোড করছেন এ গায়িকা।