শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ফর্সা হওয়ার ক্রিমের বিজ্ঞাপন আর না করার মন্তব্য করে প্রতিবাদ

News Sundarban.com :
জুন ১৩, ২০২০
news-image

করোনা ভাইরাসের এই স্থবির সময়েও বর্ণ বিদ্বেষের ঘটনা নিয়ে পুরোবিশ্ব আজ সরব। বিষয়টি নিয়ে বিশ্বের বিনোদন জগতের তারকারাও প্রতিবাদে সোচ্চার হয়েছেন। যে যার জায়গা থেকে করছেন প্রতিবাদ।

সেই প্রতিবাদের ধারবাহিকতায় এবার ফর্সা হওয়ার ক্রিমের বিজ্ঞাপন আর না করার মন্তব্য করে প্রতিবাদ জানালেন বলিউড তারকা দীপিকা পাডুকোন। বর্ণ বিদ্বেষের বিরুদ্ধে সোচ্চার দীপিকা মনে করেন, নিজের চামড়ার রঙ লুকনোর কোনো প্রয়োজনীয়তা নেই।

বলিউডের জনপ্রিয় অভিনেত্রীর পাশাপাশি ভারতের বড় ব্র্যান্ড অ্যাম্বাসেডর দীপিকা পাডুকোন। ক্যারিয়ারের পাশে অসংখ্য নামীদামি ব্র্যান্ডের বিজ্ঞাপন করেন তিনি। কিন্তু কয়েকটি ব্র্যান্ডের প্রচার করা একেবারেই তার ভুল বলে সম্প্র্রতি মন্তব্য করেছেন এই নায়িকা। তিনি বলেন, ‘ফর্সা হওয়ার বিজ্ঞাপন করা আমার উচিত হয়নি। আমি তখন ভুল করেছি।’

করোনা ভাইরাসের কারণে ভারতে চলছে লকডাউন। এই সময় দীপিকার ঘরে বসে সময় কাটছে। পাশাপাশি নিজের পছন্দের ছবি, ওয়েব সিরিজও দেখতে ভুলছেন না তিনি। এমন অবসর যখন পাওয়াই গেছে তখন একেও সামান্য সৃজনশীলতার কাজে লাগানোই বুদ্ধিমানের কাজ বলে মনে করছেন নায়িকা। সে কারণে নানা ধরনের ছবি, ওয়েব সিরিজ দেখছেন তিনি। সঙ্গে নিজেকেও আরও সমৃদ্ধ করছেন তিনি। শুধু নিজেই দেখছেন তা নয়। কোন ধরনের ছবি দেখা উচিত, কোনগুলো রয়েছে তার লিস্টে বা কোনগুলো দেখে ফেলেছেন সেগুলোও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন  দীপিকা।