বুধবার, ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

আবার আলোচনায় নেইমার-বার্সা

News Sundarban.com :
এপ্রিল ১৫, ২০২০
news-image

 

সারা বিশ্ব যখন করোনা নিয়ে নির্ঘুম রাত কাটাচ্ছে, যখন গোটা ইউরোপের ফুটবল স্থবির, ক্লাবগুলো লোকসানের হিসাব নিয়ে ব্যতিব্যস্ত, ফুটবলাররা অনেকটাই ঘরবন্দি; ঠিক তখনই আবার আলোচনায় নেইমার-বার্সা। কেউ বলছেন করোনার ছায়া সরে গেলেই ব্রাজিলিয়ান তারকার বিমান নামবে স্পেনের মাটিতে। কেউ আবার উড়িয়ে দিচ্ছেন এই খবর।

তবে স্প্যানিশ পত্রিকাগুলো যেন একজোট। তারাই ফলাও করে লিখছে এবার ন্যু ক্যাম্পে সত্যিই ফিরছেন নেইমার। সেজন্য নাকি নীরবেই হচ্ছে দরকষাকষি। এমনকি দরদামও অনেকটা ঠিকঠাক। এখন কেবল অপেক্ষা! কে জানে এবারও কি শুধুই গুঞ্জন, নাকি সমাপ্ত হতে চলেছে এত দিনের চলতে থাকা নেইমার-বার্সা নাটক।

অনেকটা বার্সার বারণ করা শর্তেও স্পেন ছেড়ে প্যারিসে পাড়ি জমান নেইমার। মোটা অঙ্কের অর্থের বিনিময়ে পিএসজিতে গেলেও আগের মতো আলো ছড়াতে পারেননি তিনি। তার ওপর মৌসুমের বেশিরভাগ সময় চোটের সঙ্গে লড়াই করে রীতিমতো হাঁপিয়ে উঠেছেন নেইমার। সেজন্যই পুরোনো ঠিকানায় ফেরার ইচ্ছা। নিজ মুখে না বললেও বার্সার প্রতি টান কিন্তু রয়েছে তার।

এখনও সময় পেলে ছুটে যান। আড্ডা দেন পুরোনো বন্ধুদের সঙ্গে। সেখানেই হয় বার্সায় ফেরার গল্পগুলো। করোনার কারণে নেইমার এখন নিজ দেশ ব্রাজিলে। সেখানে নিয়ম মেনে ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে ছিলেন তিনি। আপাতত শুয়ে-বসে কাটছে তার সিংহভাগ সময়। তবে এই সময়ে বার্সার সঙ্গে দলবদল নিয়ে কথাও হয়েছে নেইমারের। যেমনটা দাবি করল স্পেনের ক্রীড়া দৈনিক মুন্ডো দেপোর্তিভো।