বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

করোনায় অসহায় দুঃস্থদের ত্রাণ দিয়ে জন্মদিন পালন করলেন সুন্দরবনের যুবক

News Sundarban.com :
এপ্রিল ১১, ২০২০
news-image

ক্যানিং -করোনা নিয়ে চলছে এক অসহ্য যন্ত্রণা। সেই অভিশাপ যন্ত্রণা থেকে মুক্তি দিতেই কেন্দ্র ও রাজ্য সরকার তুমুল লড়াই চালিয়ে যাচ্ছেন। যদিও করোনা দফায় দফায় তার বেগ বাড়িয়ে চলেছে। আর এই বেগ বেড়ে যাওয়ায় করোনা ভাইরাসে সংক্রমণ ও মৃত্যুর সংখ্যা বেড়েই চলেছে।আর আতঙ্ক পিছু ছাড়ছে না।

এমনই সংকটময় মুহূর্তে নিজের জন্মদিনেই দুঃস্থ ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে ত্রাণ তুলে দিয়ে জন্মদিন পালন করলেন সুন্দরবনের যুবক আদিত্য সরদার।শুক্রবার সকালে বাসন্তী ব্লকের চুনাখালির বড়িয়া গ্রামের নিজের বাড়িতেই এলাকার দুঃস্থ মানুষজনদের কে ডেকে এনে ত্রাণ হিসাবে তুলে দিলেন নিত্য প্রয়োজনীয় খাদ্যদ্রব্য সামগ্রী।এদিন এলাকার প্রায় ৭০ টি অসহায় পরিবারের হাতে আদিত্য বাবু তাঁর মা বাদলী সরদারের  হাত দিয়ে এমন ত্রাণ তুলেদেন দেন অসহায় দরিদ্রদের হাতে।পাশাপাশি সাধারণ দরিদ্র মানুষজনদের কে অনুরোধ করে বলেন “আপনারা আশীর্বাদ করুন আমার ছেলেকে।

আদিত্য বাবু এদিন এমন ভাবে জন্মদিন পালন করায় এলাকার সাধারণ মানুষজন খুবই খুশি। স্থানীয় সমাজসেবী মোহন চন্দ্র সরদার,দেবাশীষ বৈরাগী,কালিপদ সরদার’রা বলেন “আদিত্য সরদার এমনইতেই একজন বিশিষ্ট সমাজসেবী।এলাকায় প্রায়ই সময় সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। পাশাপাশি আজ এই সংকটময় মুহূর্তে যেভাবে দরিদ্র মানুষের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে জন্মদিন পালন করলেন তা এই সুন্দরবনের বুকে বিরল নজির দৃষ্টান্ত।”

আদিত্য বাবু বলেন “আগামী দিনে এই সুন্দরবনের বাসন্তী ব্লকে অসহায় বৃদ্ধ বৃদ্ধাদের কে সহযোগিতার জন্য একটি বৃদ্ধাশ্রম করে তে চাই। আশাকরি করোনার পরই সেই কাজ শুরু করে দেবো এবং উপকৃত হবে অসহায় বৃদ্ধ বৃদ্ধারা। ”