শুক্রবার, ১৯শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

তালিকায় নেই সারা আলী খানের নাম!

News Sundarban.com :
মার্চ ১০, ২০২০
news-image

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে অভিষেক ঘটে বলিউড তারকা কারিনা কাপুর খানের। অভিষেকেই তার জুটে যায় ১০ লাখ অনুসারী।

আর ওইদিনেই সাইফ, তৈমুর, করিশমা, ববিতার ছবি শেয়ার করার পাশাপাশি ইনস্টাগ্রামে অভিষেকের পর মালাইকা অরোরা, সোহা আলী খান, ইব্রাহিমসহ ঘনিষ্ট মানুষদের ফলো করতে শুরু করেছেন বেবো। কিন্তু অবাক করার বিষয় হল; এ তালিকায় নেই সারা আলী খানের নাম!

জিনিউজের প্রতিবেদন বলছে, সারা আলী খানের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে দেখা যায়, তিনিও কারিনাকে ফলো করেন না। এ কারণে তিনিও সাইফের প্রথম পক্ষের মেয়েকে ফলো করেন না নিজের ইনস্টা থেকে। বিষয়টি প্রকাশ্যে আসার পরই এ নিয়ে শুরু হয়েছে গুঞ্জন।

এদিকে বাবা সাইফের সঙ্গে কারিনার বিয়ের সময় ভাই ইব্রাহিমকে সঙ্গে নিয়ে হাজির হন সারা আলী খান। পাশাপাশি কারিনার রেডিও শোতেও দেখা যায় তাদের। এরপরও তাদের সামাজিক যোগাযোগ মাধ্যমে এরকম সিদ্ধান্তে অনেকের মন্তব্য তবে কী তাদের সম্পর্কের অবনতি ঘটেছে!

বর্তমানে লাল সিং চাড্ডার শুটিং নিয়ে ব্যস্ত কারিনা কাপুর খান। এছাড়া প্রমোশন শুরু করেছেন আংরেজি মিডিয়ামেরও। পাশপাশি করণ জোহরের তখত-এর জন্যও প্রস্তুতি শুরু করে দিয়েছেন বেবো। অন্যদিকে সবে কুলি নম্বর ওয়ানের শুটিং শেষ করে অবসর সময় কাটাচ্ছেন সারা।