বৃহস্পতিবার, ৭ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

নারী নির্যাতনের প্রতিবাদে পথে নামলো ক্যানিং মহিলা ব্লক তৃণমূল কংগ্রেস

News Sundarban.com :
ডিসেম্বর ১১, ২০১৯
news-image

ক্যানিং:  গ্রাম,শহর,রাজ্য ছাড়িয়ে দেশের সর্বত্রই বেড়ে চলেছে নারীদের উপর অমানবিক শারীরিক  ও মানসিক নির্যাতন। আর সেই নির্যাতনের প্রতিবাদ জানিয়ে পথে নামলেন ক্যানিং ব্লক তৃণমূল কগ্রেসের প্রমিলা বাহিনী। মঙ্গলবার সকালে ক্যানিং ১ ব্লকের কয়েক হাজার প্রমিলা বাহিনী হাতে ফেষ্টুন,প্লাকার্ড নিয়ে ক্যানিং শহরের একাধিক জায়গায় নারী নিয়র্যাতনের প্রতিবাদ জানিয়ে বিক্ষোভ মিছিলে সামিল হন। এদিন এই ক্যানিং ব্লক মহিলা তৃণমূল কংগ্রেসের প্রমিলা বাহিনীদের বিক্ষোভ মিছিলে নেতৃত্ব দেন ক্যানিং ১ ব্লক মহিলা তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা ক্যানিং ১ পঞ্চায়েত সমিতির শিক্ষা সংস্কৃতি,তথ্য ও ক্রীড়া কর্মাধ্যক্ষ যুথিকা ভুূঁইয়া,

জনস্বাস্থ্য ও পরিবেশ কর্মাধ্যক্ষ অসীমা নস্কর,নারী উন্নয়ণ-জনকল্যাণ ও ত্রাণ কর্মাধ্যক্ষ গীতশ্রী প্রধান,মৎস্য ও প্রাণী সম্পদ বিকাশ কর্মাধ্যক্ষ সুলেখা হালদার,খাদ্য ও সরবরাহ কর্মাধ্যক্ষ সুপর্ণা নস্কর সহ অন্যান্য মহিলা নেত্রীরা।

জানাগেছে আগামী দিনে গ্রামে গ্রামে নারী নির্যাতন,বাল্যবিবাহ এবং শিশুদের উপর যেকোন ধরণের অমানবিক নির্যাতন বন্ধ করার জন্য প্রতিটি গ্রাম পঞ্চায়েতের প্রতিটি সংসদে একটি করে পাঁচ সদস্যের প্রমিলা বাহিনী তৈরী করা হয়েছে।নারীদের উপর কোন প্রকার নির্যাতন শুরু হলে এই বাহিনী মুহূর্তে অ্যাকশান গ্রহণ করবে।