শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দক্ষিণী সুপার হিট ছবির (তেলুগু) রিমেকে অভিনয় করতে চলেছেন শাহিদ

News Sundarban.com :
ডিসেম্বর ১০, ২০১৯
news-image

 দক্ষিণী ছবি ‘অর্জুন রেড্ডি’র রিমেক ‘কবীর সিং’, শাহিদ কাপুরের এই ছবি বক্স অফিসে সুপার হিট। শাহিদের ‘কবীর সিং’ বক্স অফিসে ৩০০ কোটির ব্যবসা করেছে। আর এবার ফের একটি দক্ষিণী সুপার হিট ছবির (তেলুগু) রিমেকে অভিনয় করতে চলেছেন শাহিদ। ছবির নাম জার্সি। সম্প্রতি এই ছবিতে অভিনয় করা নিয়ে মুখ খুলেছেন শাহিদ।

তবে ‘অর্জুন রেড্ডি’র রিমেকের পর ‘জার্সি’র মত ছবিতে অভিনয়ের সিদ্ধান্ত নিলেন শাহিদ?  সম্প্রতি IANS-কে শাহিদ বলেন, ” জার্সির যে চরিত্রটা, সেটির সঙ্গে আমি নিজেকে একাত্ম করতে পারছি। ছবিতে এমন একটা চরিত্র তুলে ধরা হয়েছে যিনি ৩৬ বছর বয়সে ক্রিকেট থেকে অবসর ঘোষণার পর বাস্তব জীবনে নানান সমস্যার সম্মুখীন হন, বিভিন্ন টালবাহানার মধ্যে দিয়ে তার জীবন এগোয়। সিনেমাটিতে চরিত্রটা যেভাবে তুলে ধরা হয়েছে, তাতে ওই চরিত্রটির সঙ্গে আমি নিজেকে মেলাতে পেরেছি। জার্সি (তেলুগু) ছবিটি দেখে  আমি ৪ বার কেঁদে ফেলেছি।”

তবে শাহিদের কথায়, ”যদিও কবীর সিংয়ের সঙ্গে জার্সির চরিত্রটির কোনও মিল নেই। জার্সির যে চরিত্রটা রয়েছে সেটা ভীষণই অন্তর্মুখী ও শান্ত একটি চরিত্র। কবীর সিংয়ের সঙ্গে এর কোনও মিলই নেই। তবে এই ব্যক্তির যাত্রা ভীষণই অনুপ্রাণিত করে। আমি সেই ছবিই করতে রাজি হই যেটির সঙ্গে আমি নিজেকে একাত্ম করতে পারি। ছবিটি সাফল্য পাবে কিনা সেটা পরের প্রশ্ন। ”

প্রসঙ্গত, ইতিমধ্যেই ‘জার্সি’ ছবির জন্য প্রশিক্ষণ শুরু করে দিয়েছেন শাহিদ।

 

প্রসঙ্গত, জার্সিতে অভিনয় করা প্রসঙ্গে শাহিদ বলেন, তিনি এখন ৩৮ বছরের। তাঁর গোটা বলিউড কেরিয়ারে তাঁকেও অনেক ব্যর্থতার মধ্যে দিয়ে যেতে হয়েছে। এমন সময়ও গিয়েছে যে পরপর ছবি ব্যর্থ হয়েছে। সবমিলিয়ে চরিত্রটার সঙ্গে নিজেকে মেলাতে পারছি বলেই রাজি হয়েছি।