বুধবার, ৬ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

বান্ধবী শীতল ঠাকুরের সঙ্গে গোপনে বাগদান পর্ব সেরে ফেললেন অভিনেতা বিক্রান্ত মেসি

News Sundarban.com :
ডিসেম্বর ৩, ২০১৯
news-image

দীর্ঘ ৪ বছরের সম্পর্কে এবার শিলমোহর বসালেন অভিনেতা বিক্রান্ত মেসি। বান্ধবী শীতল ঠাকুরের সঙ্গে গোপনে বাগদান পর্ব সেরে ফেললেন মির্জাপুর অভিনেতা বিক্রান্ত মেসি।
রিপোর্টে প্রকাশ, বান্ধবী শীতল ঠাকুরের সঙ্গে সম্প্রতি গোপনে রোকা সেরিমনি সেরে ফেলেন বিক্রান্ত মেসি। একেবারে চুপিসাড়ে সেই অনুষ্ঠান সেরে ফেলেন বিক্রান্ত মেসি এবং শীতল ঠাকুর। তবে বিক্রান্ত এবং শীতল কবে ছাদনাতলায় গিয়ে সাতপাকে বাঁধা পড়বেন, সে বিষয়ে কিছু জানাননি।

সম্প্রতি সীতল ঠাকুরকে বিয়ের বিষয়ে জিজ্ঞাসা করা হলে তিনি জানান, উপযুক্ত সময়ে সবাই সবকিছু জানতে পারবেন। তবে ঘনিষ্ঠদের নিয়ে রোকা সেরিমনি সারার পর সবাইকে জানিয়ে তবেই তাঁরা বিয়ের পিঁড়িতে বসবেন বলে স্পষ্ট জানান শীতল ঠাকুর।

প্রসঙ্গত, ২০১৫ সালে শীতল ঠাকুরের সঙ্গে সম্পর্কে জড়ান বিক্রান্ত মেসি। ২০১৭ সাল পর্যন্ত নিজেদের সম্পর্ককে মোড়কের মধ্যে রেখে দেন বিক্রান্ত এবং শীতল। ২০১৭ সালের পর থেকে শীতল ঠাকুরের সঙ্গে বিক্রান্ত মেসি সম্পর্কে জড়িয়েছেন বলে গুঞ্জন শোনা যায়। কিন্তু নিজেদের সম্পর্ককে কোনও সময়ই সেভাবে প্রকাশ্যে আনেননি বিক্রান্ত এবং শীতল।
২০০৯ সালে বালিকা বধূ দিয়ে টেলিভিশনের পর্দায় প্রথম মুখ দেখান বিক্রান্ত মেসি। এরপর দিল ধড়কনে দো, আ ডেথ ইন দ্য গুঞ্জ, হাফ গার্লফ্রেন্ডের মতো একাধিক সিনেমায় অভিনয় করেন বিক্রান্ত মেসি। সম্প্রতি দীপিকা পাডুকনের সঙ্গে ছপকেও অভিনয় করছেন তিনি।