সোমবার, ১৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

মহারাষ্ট্রে বিজেপি-শিবসেনা টানাপোড়েন, মুখ্যমন্ত্রী পদে বসানো হোক অনিল কাপুরকে:অনিল কাপুরের ভক্তরা

News Sundarban.com :
নভেম্বর ১, ২০১৯
news-image

মহারাষ্ট্রে যতক্ষণ না পর্যন্ত বিজেপি এবং শিবসেনার আসন নিয়ে রফা হচ্ছে, ততক্ষণ মুখ্যমন্ত্রী পদে বসানো হোক অনিল কাপুরকে। মহারাষ্ট্রে বিজেপি-শিবসেনা টানাপোড়েন নিয়ে এবার এমনই মন্তব্য করলেন অনিল কাপুরের ভক্তরা।

তাঁদের দাবি, মহারাষ্ট্র নিয়ে যতক্ষণ না পর্যন্ত কোনও সিদ্ধান্ত হয়, ততক্ষণ পর্যন্ত অনিল কাপুরকে মুখ্যমন্ত্রী করা হোক। রূপোলি পর্দায় একদিনের মুখ্যমন্ত্রী হয়ে অনিল কাপুর যেভাবে সবাইকে মুগ্ধ করেছেন, তাতে তাঁকেই মুখ্যমন্ত্রী করা হোক বলে দাবি করেন অনেকে। অনিক কাপুরকে অস্থায়ী মুখ্যমন্ত্রী করার বিষয়ে দেবেন্দ্র ফডণবীস এবং আদিত্য ঠাকরে কী বলছেন বলেও প্রশন তোলেন নেটিজেনরা।

ভক্তদের ওই দাবির প্রেক্ষিতে মুখ খোলেন অনিল কাপুর নিজে। বলিউড অভিনেতা বলেন, তিনি পর্দার মুখ্যমন্ত্রী হিসেবেই ঠিক। ‘নায়ক’-এর প্রসঙ্গ টেনেই ভক্তদের জবাব দেন অনিল কাপুর।
প্রসঙ্গত, অনিল কাপুরের ‘নায়ক’-এ একদিনের জন্য পর্দার মুখ্যমন্ত্রী হন বলিউড অভিনেতা। ওই সিনেমায় অনিল কাপুরের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন অমরিশ পুরী, রানি মুখোপাধ্যায়-রা।
এদিকে মহারাষ্ট্র বিধানসভা নির্বাচনের ফল বেরনোর পর বেকায়দায় বিজেপি। সংখ্যাগরিষ্ঠতা না পাওয়ায় শিবসেনার সমর্থন নিয়েই বিজেপিকে সরকার গঠন করেত হবে। কিন্তু উদ্ধব ঠাকরের দল মহারাষ্ট্রে সরকার গঠন নিয়ে বেঁকে বসেছে। তাদের দাবি, শিবসেনা থেকে কাউকে একজনকে আড়াই বছরের জন্য মুখ্যমন্ত্রী পদে বসাতে হবে। সেনার ওই দাবির জেরেই মহারাষ্ট্রে আপাতত বিপাকে বিজেপি।