বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আলিয়া তার প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে প্রথম পর্দায় আসছেন ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে

News Sundarban.com :
অক্টোবর ১৬, ২০১৯
news-image

আলিয়া  ভাট আর রণবীর সিংয়ের পর্দার রসায়ন দর্শক দারুণ পছন্দ করেছেন। পর্দার বাইরেও তারা বেশ ভালো বন্ধু।এবার নাকি রণবীর সিংয়ের ওপর আলিয়া ভাট খুব চটেছেন।

জোয়া আখতারের গালি বয় ছবিতে রণবীর আলিয়া জুটিকে দর্শক দারুণ পছন্দ করেন। এছাড়া বিভিন্ন বিজ্ঞাপনের মাধ্যমে আলিয়া ভাট ও রণবীর সিং সবার নজর কেড়েছেন। তাই সঞ্জয় লীলা বানসালি তাদের একসঙ্গে আবার পর্দায় আনতে চেয়েছেন। কিন্তু সবার আশায় পানি ঢেলে দিয়েছেন  রণবীর সিং।

সঞ্জয় লীলা বানসালির ‘ইনশাল্লাহ’ ছবিটি কফিনবন্দী হওয়ার পর এবার  আরেকটি নতুন ছবির কথা শোনা যায়।তবে  ‘ইনশাল্লাহ’ ছবিটি তিনি আলিয়া ভাট আর সালমান খানকে নিয়ে করতে চেয়েছিলেন। কিন্তু সালমান খান এই ছবি থেকে সরে গেছেন। আর তারপর বলিউডের এই দাপুটে নির্মাতা ছবিটিকে বাক্সবন্দী করে দেন। তবে শোনা গেছে, তিনি আলিয়া ভাটকে নিয়ে নতুন ছবি করবেন। বানসালির ‘গাঙ্গুবাঈ’ ছবিতে আলিয়া ভাট মুখ্য চরিত্রে আছেন। তার বিপরীতে বলিউডের কোন নায়ককে দেখা যাবে, তা নিয়ে জল্পনার শেষ নেই। আলিয়ার বিপরীতে প্রেমিক রণবীর কাপুরের নামও শোনা যাচ্ছে।

তবে এবার জোর গুঞ্জন, সঞ্জয় লীলা বানসালি তার এই ছবির জন্য রণবীর সিংকে প্রস্তাব দেন। তিনি রণবীর সিংকে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। ‘গাঙ্গুবাঈ’ ছবিতে তাকে কেমিও হিসাবে দেখা যেতো। কিন্তু রণবীর সিং এই চরিত্রটি করবেন না বলে সাফ জানিয়ে দিয়েছেন। তিনি কেন ছবিটি করবেন না, এ ব্যাপারে স্পষ্ট করে কিছু বলেননি।

রণবীর সিংয়ের না বলা মেনে নিতে পারেননি আলিয়া ভাট।তাই এই বলিউড সুন্দরী রণবীর সিংয়ের ওপর খুব চটেছেন। এতে করে এই দুই তারকার সম্পর্কে তিক্ততা তৈরি হয়েছে।

আলিয়া তার প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে প্রথম পর্দায় আসছেন ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে। অয়ন মুখার্জি পরিচালিত এই ছবিতে আরও অভিনয় অমিতাভ বচ্চন, মৌনি রায়, নাগার্জুনসহ অনেক বলিউড তারকা।