বুধবার, ৬ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

‘সাইবার ফ্রড’,ডার্ক ওয়েব দুনিয়ার সঙ্গে লড়াইয়ে নামলেন দেব: ‘পাসওয়ার্ড’

News Sundarban.com :
সেপ্টেম্বর ১৭, ২০১৯
news-image

নিজস্ব প্রতিবেদনখুব শীঘ্রই ‘তৃতীয় বিশ্বযুদ্ধ’এর সম্মুখীন হতে চলেছি আমরা। তবে এবারের যুদ্ধটা একেবারেই অন্যরকম। যুদ্ধটা হলে হবে দুটো ল্যাপটপের মধ্যে! অবাক হচ্ছেন?

অবাক হওয়ারই কথা। বহুসময় আমাদের নিজেদের অজান্তেই ছড়িয়ে যায় ব্যক্তিগত ছবি, ফাঁস হয়ে যায় বহু গুরুত্বপূর্ণ সরকারি নথি। কিন্তু জানেন কি, আমরা যারা ইন্টারেনেট ব্যবহার করি, তাঁরা সকলেই প্রায় কোনও না কোনওভাবে এই ‘সাইবার ফ্রড’এর সঙ্গে যুক্ত! যদিও সবটাই হয় নিজেদের অজান্তেই। বাজারে, বাড়িতে, ব্যাঙ্কে, ফোনে, মানুষ জানেই না ডার্ক ওয়েব দুনিয়ার জালে কীভাবে তাঁরা নজরবন্দি হয়ে পড়েছেন। আর এই ডার্ক ওয়েবের সঙ্গে আমাদের লড়াইটাই হয়তবা আমাদেরকে তৃতীয় বিশ্বযুদ্ধের মুখোমুখি এনে দাঁড় করাবে।

এমনই এক কঠিন লড়াই ও ইন্টারনেট দুনিয়ার কালো দিক নিয়ে আমাদের সচেতন করে তুলবে দেব-রুক্মিণী, পরমব্রত-পাওলির ‘পাসওয়ার্ড’। সোমবারই মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। ট্রেলারে সাইবার দুনিয়ার এই কালো জগতের সঙ্গেই লড়াইয়ে নামতে দেখা যাচ্ছে DCDD রোহিত দাশগুপ্তের ভূমিকায় দেবকে। দীর্ঘদিন ধরে তৈরি হওয়া এই ডার্ক ওয়েবের চক্রবুহ্যের মধ্যে ঢুকে সেই সমস্ত অপরাধীদের খুঁজে বের করে আনার চেষ্টা চালাচ্ছে পুলিস আধিকারিক রোহিত। এভাবেই শুরু হয়ে যায় লড়াই। এই লড়াইয়ে সামিল রুক্মিণী, পরমব্রত, পাওলি সকলেই।

আগামী ২ অক্টোবর মুক্তি পাচ্ছে দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স প্রযোজিত কমলেশ্বর মুখোপাধ্যায় পরিচালিত এই ‘পাসওয়ার্ড’। ছবিটির ট্রেলার দেখে প্রশংসায় পঞ্চমুখ সিনেমাপ্রেমীরা। ট্রেলার দেখে অনেকেরই আশা এবার পুজোয় অন্য় স্বাদের ছবি উপহার দিতে চলেছেন দেব।