শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শরীর ফিট রাখতে নিয়মিত ফিটনেস  চিত্রনায়িকা নুসরাত ফারিয়া

News Sundarban.com :
সেপ্টেম্বর ৫, ২০১৯
news-image

শরীর ফিট রাখতে নিয়মিত ফিটনেস সেন্টারে যান হালের জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। জিমে অনুশীলনের সময় খোলামেলা পোষাকে এর আগেও ভক্ত-দর্শকদের সামনে হাজির হয়েছেন চলচ্চিত্রের এই অভিনেত্রী। এবার ইনস্টাগ্রামে ‘বিকিনি লুক’র একটি ছবি প্রকাশ করে আলোচনা-সমালোচনার জন্ম দিলেন ফারিয়া।

মঙ্গলবার বিকেলে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সোনালী রঙয়ের বিকিনি পরা একটি ছবি পোস্ট করেছেন ফারিয়া। ঘন্টা কয়েকের মধ্যেই ছবিতে লাভ রিঅ্যাক্ট পড়েছে প্রায় ৩৫ হাজার। আর কমেন্টস পড়েছে দেড় হাজারেরও বেশি। কমেন্টে ফারিয়ার এমন পোষাকে ঘিরে নেতিবাচক মন্তব্য করেছেন নেটিজেনরা। সমালোচনা করেছেন তার শারীরিক অভিব্যক্তি ও বিকিনি লুকের।

এদিকে, শিগগিরই নতুন ছবির কাজ শুরু করতে যাচ্ছেন নুসরাত ফারিয়া। ভারতের নির্মাতা রাজা চন্দের পরিচালনায় ‘ভয়’ শিরোনামের এই ছবিতে তার বিপরীতে অভিনয় করবেন অঙ্কুশ হাজরা। ছবির গল্পে দেখা যাবে, অঙ্কুশ তার ক্যারিয়ার নিয়ে খুব খুশি। সুইমিং কোচ হিসেবে সে বেশ ভালো। কিন্তু এই প্রাণখোলা মানুষটির মধ্যে একটি ঘটনা মৃত্যু ভয় ঢুকিয়ে দেয়। আর সেখান থেকে বেরিয়ে আসতে তাকে সাহায্য করে তার অটিস্টিক বোনের শিক্ষিকা। এই শিক্ষিকার ভূমিকায় দেখা যাবে ফারিয়াকে।