বুধবার, ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

পোশাক দোকানে কেনার সময়ে অবশ্যই ট্রায়াল দিয়ে দেখে নিন

News Sundarban.com :
সেপ্টেম্বর ৫, ২০১৯
news-image

সামনেই পুজো। ইতিমধ্যেই পুজোর কেনাকাটা শুরু করে দিয়েছেন অনেকেই। শপিং মল থেকে শাড়ির দোকানে ক্রেতাদের ভিড়। আর পুরুষদের তুলনায় তো মহিলাদের জামাকাপড়ের অপশন সবসময়েই বেশি। ফলে, কেনাকাটা করতে গিয়ে বেশ সমস্যায় পড়েন তাঁরা। কোনটা ছেড়ে কোনটা কিনবেন? কোন পোশাক কিনলে আপনাকে ট্রেন্ডি ও স্টাইলিশ লাগবে? জানতে হলে মাথায় রাখুন এই আটটি পয়েন্ট…

১) পুজোর শপিংয়ে যাওয়ার আগে নিশ্চিত হন আপনার পোশাকের মাপের বিষয়ে। অতিরিক্ত টাইট বা ঢিলে, পোশাক সঠিকভাবে ফিট না হলেই কিন্তু স্টাইলের দফারফা। তাছাড়া বিভিন্ন ব্র্যান্ডের ক্ষেত্রে পোশাকের সাইজও আলাদা হয়। অনলাইন কেনাকাটা করার সময়ে সেই দিকটি মাথায় রাখুন। দোকানে কেনার সময়ে অবশ্যই ট্রায়াল দিয়ে দেখে নিন।

২) চলতি বছরে মহিলাদের ফ্যাশানে ট্রেন্ড ক্রপ টপ আর হাই ওয়েস্ট জিন্স। হাই ওয়েস্ট জিন্স সহজেই পরা যায়। আর আপনার পছন্দ অনুযায়ী নির্বাচন করুন ক্রপ টপের লেঙ্গথ। সঙ্গে পরতে পারেন স্টিলেটোস। তবে, প্যান্ডেল হপিংয়ের প্ল্যান থাকলে পড়ুন ট্রেন্ডি স্নিকার্স।

৩) জিন্সের  ক্ষেত্রে এখন ট্রেন্ড রিপড জিন্স। কালো বা ডার্ক ডেনিম রঙের স্লিম ফিট পড়তে পারেন। আবার হালকা শেডের উপর ঢিলে ফিটের বয়ফ্রেন্ড জিন্সও কিনতে পারেন। তাছাড়া জিন্সের দুইপাশে ট্র্যাকসুটের মতো স্ট্রাইপসও বেশ ট্রেন্ডি। একটু অন্যরকম লুক চাইলে কিনতে পারেন ডাঙ্গরিও। অ্যাকসেসরাইজ করতে পারেন সরু বেল্ট দিয়ে।

৪) ওয়ান পিসও এখন ফ্যাশানে ইন। নি-লেঙ্গথের ওয়ান পিস পরতেই পারেন। রঙের দিক থেকে বাছতে পারেন বটল গ্রিন, আকাশী, পিচ। তাছাড়া ব্ল্যাক বা হোয়াইট তো সবসময়ই ফ্যাশানে ইন। একটু অন্যরকম লুকস চাইলে নিতে পারেন ফ্লোরাল প্রিন্ট। প্লে-ফুল লুকের জন্য পড়তে পারেন সাদা স্নিকার্সের সঙ্গে। কিংবা নবমীর ডিনারে পরুন আপনার প্রিয় হিলস্-এর সঙ্গে।