মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ফের কন্যাসন্তান, মেয়েকে কেড়ে নিয়ে মাটিতে আছাড়

News Sundarban.com :
ডিসেম্বর ৩, ২০১৮
news-image

ফের কন্যাসন্তান। মেনে নিতে পারছিল না বাবা। সেই রাগ ভেতরে পুষে রাখছিল ভেতরে ভেতরে। সেই রাগই প্রকাশ পেল সন্তান জন্মানোর পর ৬ মাস পর। রাগের বসে ভয়ঙ্কর কাণ্ড করে বসলেন মুর্শিদাবাদের যুবক আব্বাস আলি।

মুর্শিদাবাদের সালারের আব্বাস আলির সঙ্গে বছর তিনেক আগে বিয়ে হয় পূর্ব বর্ধমানের কেতুগ্রামের তরুণী সেলিনা সুলতানার। তাদের পরপর দুটি কন্যা সন্তান হয়। এতেই রেগে যায় আব্বাস। এনিয়ে সেলিনা ও আব্বাসের মধ্যে প্রায়ই ঝগড়াঝাঁটি হতো। শনিবার তা চরমে ওঠে।

শিশুটির আত্মীয়া জেলেরা বিবি সংবাদমাধ্যমে জানিয়েছেন, একটি মেয়ের পর ফের মেয়ে হয়েছে। এই জন্য প্রচণ্ড ক্ষুব্ধ ছিল শিশুটির বাবা। ও চেয়েছিল ছেলে হবে। কয়েকদিন ধরে শিশুটির জ্বর হয়েছিল। শনিবার স্বামীর কাছ থেকে চিকত্সার জন্য় টাকা চায় সেলিনা। এতেই রেগে যায় তার স্বামী। তাকে মেরে মেয়েকে কেড়ে নিয়ে মাটিতে আছাড় মারে আব্বাস। ঘটনাস্থলেই নেতিয়ে পড়ে দুধের শিশু।

মৃত শিশুটির নাম ফারহা সুলাতানা। শনিবার আহত অবস্থায় তাকে কাটোয়া হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে রাত সাড়ে এগারোটা নাগাদ তাকে পাঠানো হয় বর্ধমান মেডিক্যল কলেজ হাসপাতালে। কিছুক্ষণের মধ্যেই তার মৃত্যু হয়। রবিবার তার ময়না তদন্ত হয়।

ঘটনার পর থেকেই পলাতক আব্বাস। তার নামে পুলিসে অভিযোগ হয়েছে।