রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ধর্ষণের চেষ্টার ঘটনা, ৭৫ বছরের বৃদ্ধাকে নৃশংসভাবে খুন তরুণের

News Sundarban.com :
নভেম্বর ১১, ২০১৮
news-image

ধর্ষণের চেষ্টার ঘটনা চাপা দিতে ৭৫ বছরের বৃদ্ধাকে নৃশংসভাবে খুন করল ১৯ বছরের এক তরুণ।
অন্য কোনও ধর্ষণের ঘটনা চাপা দিতে গিয়ে নয়, বৃদ্ধাকেই ধর্ষণ করতে গিয়েছিল ওই তরুণ। জানাজানি হওয়ার ভয়েই ওই ভয়ঙ্কর কাণ্ড করে বসে পড়শি ওই যুবক। গত ৭ নভেম্বর হরিয়ানার ভিওয়ানি জেলার ঘটনা। পুলিসের কাছে ওই খুনের কথা স্বীকার করেছে রাজা নামের ওই তরুণ। জেরার সে পুরো ঘটনা উগরে দিয়েছে পুলিসের কাছে।

রোজই রাজার বাড়ির সামনে থেকে দুধওয়ালার কাছ থেকে দুধ নিতেন ওই বৃদ্ধা। ঘটনার দিন রাজার বাড়িতে ছিলেন না তার মা। তিনি গিয়েছিলেন পাশের হরিপুর গ্রামে এক আত্মীয়ের বাড়িতে।

ঘরে কেউ নেই দেখেই বদবুদ্ধি চেপে বসে রাজার মাথায়। দুধ নেওয়ার সময় বাড়ির সামনে থেকে সে ওই বৃদ্ধাকে নিজের ঘরের বারান্দায় টেনে আনে রাজা। আতঙ্কে চিতকার করে ওঠেন বৃদ্ধা। এতেই ভয় পেয়ে যায় রাজা। বৃদ্ধার দুপাট্টা তার গলায় পেঁচিয়ে তার শ্বাস রোধ করে। পরে মৃত্যু নিশ্চিত করতে তার মাথায় ইট মেরে মাথা থেঁতলে দেয়। রাজার মা এসে দেখেন বারান্দায় পড়ে রয়েছে চাপ চাপ রক্ত। ছেলের সঙ্গে মিলে তিনি তা ধুয়ে সাফ করেন বারান্দা। পুলিসের কাছে রাজা একথা স্বীকার করেছে।

তদন্ত করতে এসে পুলিস রাজার বাড়ির সামনে হিঁচড়ে টেনে নিয়ে যাওয়ার দাগ দেখতে পায়। পুলিসের কাছে রাজা স্বীকার করেছে বৃদ্ধা মারা যাওয়ার পর তার নিথর দেহ বাড়ির পাশেই একটি জায়গায় ফেলে দেয়। পুলিস রাজা ও তার মাকে গ্রেফতার করেছে।