বুধবার, ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

নরেন্দ্র মোদি দুর্নীতিগ্রস্ত লোক: রাহুল গান্ধি

News Sundarban.com :
অক্টোবর ১১, ২০১৮
news-image

রাফাল বিমান চুক্তি ইশুতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে দুর্নীতিগ্রস্ত লোক বলে অভিযোগ করলেন কংগ্রেস সাংসদ রাহুল গান্ধি। তাঁর আরও অভিযোগ, রাফাল দুর্নীতিকে ধামাচাপা দিতেই প্রতিরক্ষামন্ত্রী নির্মলা সীতারমন ফ্রান্স গেছেন। আজ দিল্লিতে এক সাংবাদিক বৈঠক করেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধি। সেখানে তিনি বলেন, “প্রতিরক্ষামন্ত্রীর ফ্রান্স যাত্রা নরেন্দ্র মোদির নেতৃত্বাধীন সরকারের রাফাল দুর্নীতি ধামাচাপা দেওয়ার একটা প্রচেষ্টা। কেন নির্মালা সীতারমন হঠাৎ ফ্রান্সে রাফাল প্লান্টে গেলেন? কী এমন জরুরি দরকার পড়ল যে তাঁকে যেতে হল?” এদিন ফের একবার সাংবাদিক সম্মেলন করে মোদীকে তীব্র আক্রমণ করলেন তিনি।
রাহুলের কথায়, নরেন্দ্র মোদী দুর্নীতিকে প্রশ্রয় দিয়েছেন। জনগণের ৩০ হাজার কোটি টাকা নিয়ে অনিল আম্বানির হাতে তুলে দিয়েছেন। মোদী দুর্নীতিগ্রস্ত। তিনি দুর্নীতি করেছেন। তাতে প্রশ্রয় দিয়েছেন।
আজ সাংবাদিক বৈঠকে আক্রমণের একই ধারা বজায় রেখে রাহুল বলেন, “রাফাল চুক্তি অনিল আম্বানিকে পাইয়ে দিয়েছেন প্রধানমন্ত্রীই। কারণ, অনিল আম্বানির ব্যবসা বাঁচাতে হত।” সরাসরি প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে রাহুল বলেন, “মোদি একজন দুর্নীতিগ্রস্ত লোক। আমি দেশের যুবকদের বলতে চাই যে ভারতের প্রধানমন্ত্রী একজন দুর্নীতিগ্রস্ত লোক। এটা খুবই দুঃখের যে ক্ষমতায় আসার সময় মোদির প্রচারের মূল বিষয় ছিল দুর্নীতি বিরুদ্ধে লড়াই।” রাহুলের আরও কটাক্ষ, “আসলে তিনি আমাদের প্রধানমন্ত্রী নন। তিনি অনিল আম্বানির প্রধানমন্ত্রী।”