মঙ্গলবার, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

আট বছরের শিশুকে ধর্ষণ করে খুনের চেষ্টার অভিযোগ প্রতিবেশী যুবক গ্রেফতার

News Sundarban.com :
আগস্ট ৩০, ২০১৮
news-image

বছর আটেকের এক শিশুকে ধর্ষন করে খুনের চেষ্টার অভিযোগে এক যুবক কে গ্রেফতার করলো বাসন্তী থানার পুলিশ।অভিযুক্তের নাম সহিদুল সেখ। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাতে ক্যানিং মাতলা ব্রীজ সংলগ্ন ডকঘাট এলাকায়।
উল্লেখ্য গত ১৩ আগষ্ট সোমবার বিকালে দক্ষিণ ২৪ পরগণা জেলার বাসন্তী থানার ভাঙনখালি এলাকায় খাবার দেওয়ার নাম করে তৃতীয় শ্রেনীর বছর আটের এক ছাত্রীকে একটি ফাঁকা পরিত্যক্ত ঘরে নিয়ে গিয়ে ধর্ষন করে সহিদুল।ধর্ষনের পর যাতে সে কাউকে কিছু না বলে সেই কারনে মারধোর ও করে বলে অভিযোগI ঘটনায় ঐ শিশুটি জ্ঞান হারালে মৃত ভেবে তাকে ঐ পরিত্যক্ত ঘরের মধ্যে খড় চাপা দিয়ে চলে যায় অভিযুক্ত সহিদুল সেখ।বেশ কিছুক্ষন পর ঐ শিশুটির জ্ঞান ফিরলে তার গোঙানির আওয়াজ শুনেই আশপাশের মানুষজন এসে গুরুতর জখম অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে বাসন্তী ব্লক প্রাথমিক হাসপাতাল ও পরে আশাঙ্কাজনক হওয়ায় সেখান থেকে ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয় চিকিৎসার জন্য।ঐ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য ছড়ায়।খবর পেয়ে বাসন্তী থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে তদন্ত শুরু করে এবং অভিযুক্ত ঐ যুবকের খোঁজে ও তল্লাশি চালায় পুলিশ।
ইতিমধ্যে অভিযুক্ত সহিদুল সেখ ঘটনার পর এলাকা থেকে পালিয়ে গিয়ে পাগলের রুপ ধারণ করে বিভিন্ন রেলওয়ে ষ্টেশনে ভিক্ষারীর ছদ্মবেশে ঘুরতে থাকে।এমনই গোপন তথ্য বাসন্তী থানার শিমুলতলা পুলিশ ফাঁড়ীতে পৌঁছালে নড়ে চড়ে বসে ফাঁড়ীর পুলিশ। এরপর এসআই সমরেশ ঘোষের নেতৃত্বে ছদ্মবেশে শিমুলতলা ফাঁড়ির পুলিশ অভিযুক্ত সহিদুল সেখের খোঁজে বিভিন্ন ষ্টেশনে তল্লাশি চালায়।অবশেষে মঙ্গলবার রাতে গোপনসুত্রে খবর পেয়ে ক্যানিং মাতলাব্রীজ সংলগ্ন ডকঘাট এলাকা থেকে পাগলের ছদ্মবেশে ভিখারী সেজে থাকা ধর্ষণ কেসে অভিযুক্ত সহিদুল সেখ কে গ্রেফতার করে বাসন্তী থানার শিমূলতলা ফাঁড়ীর পুলিশ।
অভিযুক্ত পুলিশের হাতে ধরা পড়ার পরই অাট বছরের শিশু কে ধর্ষণ করে খুন করার চেষ্টা করেছিল বলে স্বীকার করেছে।
অভিযুক্ত আসামী গ্রেফতার হওয়ায় পুলিশের কাজে খুশি ঐ নাবালিকার পরিবার,সেই সাথে ঐ নাবালিকার পরিবারের দাবী প্রশাসন যাতে ঐ জঘন্য কাজের জন অভিযুক্তকে কঠিন শাস্তি প্রদান করেন তাহলে এমন ধরনে জঘন্য ঘটনা কমবে।

Attachments area