বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্যাঙ্ক থেকে কেপমার ৯০ হাজার টাকা

News Sundarban.com :
জুলাই ১৩, ২০১৮
news-image

ব্যাঙ্ক থেকে নগদ ৯০ হাজার টাকা,দামী মোবাইল ফোন,গুরুত্বপূর্ণ কাগজ পত্র সহ কেপমার হল এক ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের। ঘটনাটি ঘটেছে বুধবার সকালে  দক্ষিণ ২৪ পরগণা জেলার ক্যানিংয়ের একটি রাষ্ট্রায়াত্ত ব্যাঙ্কের শাখায়।
এদিন সকাল দশটা নাগাদ গোসাবা ব্লকের গোপালকাটা জেলেপাড়া হাইস্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মহীতোষ দাস ক্যানিং ইউবিঅাই ব্যাঙ্কের শাখায় যান একটি ড্রাফট কাটার জন্য।ড্রাফট কাটার ফর্ম ফিলাপ করার সময় তাঁর পাশ থেকে মূল্যবান কাগজপত্র সহ টাকার ব্যাগটি নিয়ে পালিয়ে যায় পাশে বসে থাকা অপরিচিত এক ব্যাক্তি।মহিতোষ বাবু সাথে সাথে ব্যাপার টি ইউবিআই ব্যাঙ্কের এর ক্যানিং শাখার ম্যানেজারের কাছে ঘটনার কথা জানালে তৎক্ষণাদ ব্যাঙ্ক ম্যানেজার স্মিতা রানী সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখেন ঘটনা সত্য। এপ্রসঙ্গে ব্যাঙ্কের ম্যানেরজার কোন মন্তব্য করতে রাজী নন।
যদিও এব্যাপারে ব্যাঙ্কের গ্রাহকরা অভিযোগ তুলেছেন ব্যাঙ্কের নিরাপত্তা নিয়ে। তাঁদের দাবী ব্যাঙ্কের মধ্যে যদি এমন পরিস্থির সম্মুখীন হতে হয় তাহলে সাধারণ মানুষের নিরাপত্তা কোথায়?
শিক্ষক মহিতোষ বাবু এই ঘটনায় ক্যানিং থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। ক্যানিং থানার পুলিশ সিসিটিভি ফুটেজ থেকে ছবি সংগ্রহ করে অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে।