শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আরও একবার বলিউডের শাহেনশা, অন্যদিকে বাদশা এক ছবিতে

News Sundarban.com :
জুন ১৮, ২০১৮
news-image

আরও একবার বলিউডের শাহেনশা, অন্যদিকে বাদশা  এক ছবিতে। মহব্বতে’, ‘কভি খুশি কভি গম’, ‘বীর-জারা’ সহ একাধিক ছবিতে একসঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন তাঁরা।ফের এক ছবিতে, একসঙ্গে কাজ করতে চলেছেন বলিউডের দুই কিং তখন সেই ছবি ব্লকবাস্টার হতে বাধ্য। আর ‘মহব্বতে’, ‘কভি খুশি কভি গম’, ‘বীর-জারা’- এই তিনটি ছবিই ব্লকবাস্টার।
সূত্রের খবর, সুজয় ঘোষের ক্রাইম থ্রিলার ‘বদলা’-তে ফের একবার বলিউডের শাহেনশা ও বাদশা দুজনেই একসঙ্গে কাজ করতে চলেছেন। যদিও এই ছবিতে শাহরুখ, অমিতাভ দুজনে একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে না বলেই শোনা যাচ্ছে। ‘বদলা’ ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে বিগ বি অমিতাভ বচ্চনকে, আর এই ছবির প্রযোজকের ভূমিকায় থাকবেন শাহরুখ খান। পাশাপাশি এই ছবিতে অন্যতম গুরুপূর্ণ ভূমিকায় দেখা যাবে তপসী পন্নুকে। যদিও এই প্রথমবার নয়, এর আগে ‘পিঙ্ক’ ছবিতেও বিগ বি-র সঙ্গে কাজ করেছেন তপসী।
‘বদলা’ ছবি প্রসঙ্গে ‘মুম্বই মিরর’-কে পরিচালক সুজয় ঘোষ জানিয়েছেন, ”যখন কোনও ছবিতে অমিতাভ বচ্চনের মতো অভিনেতা থাকেন তখন সেই ছবির পরিচালকের অর্ধেক যুদ্ধ জেতা হয়ে থাকে। প্রত্যেক পরিচালকই তাঁর (অমিতাভ বচ্চন) সঙ্গে কাজ করতে চান। এছাড়াও এই ছবিতে তাপসী পন্নু যাতে কাজ করেন আমরা সেই প্রচেষ্টাও চালাচ্ছি। আর আমার এই ছবিটি নিয়ে উত্তেজনা, উচ্ছ্বাস দ্বিগুণ হয়ে গেছে, যখন ছবিটির প্রযোজনা করছেন শাহরুখ। এর থেকে ভালো টিম আর হতে পারে না। এবার শুধু কাজ শুরুর অপেক্ষা। ”