শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রেমে প্রতারিত হয়ে আত্মঘাতী যুবক,বাজপথে মৌন মিছিল

News Sundarban.com :
মে ৮, ২০১৮
news-image

প্রেমে প্রতারিত হয়ে আত্মহত্যার পথ বেছে নিয়েছিল উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী প্রলয় মৃধা। গত ১ মে রাতে নিজের বাড়ি ফাঁকা থাকায় গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হয়েছিল সে। আত্মহত্যা করার আগে প্রলয় সুইসাইড নোটে লিখে গিয়েছিল প্রেমে প্রতারিত হয়েই সে আত্মহত্যার পথ বেছে নিয়েছে। তার মৃত্যুর জন্য তার প্রেমিকা দায়ী বলেও উল্লেখ করেছিল সে।
অভিযুক্তের যথাযথ শাস্তির দাবি ও প্রলয়ের আত্মার শান্তি কামনার জন্য রবিবার বিকেলে ক্যানিং শহরের রাজপথে মুখে কালো কাপড় বেঁধে মৌন মিছিল করল প্রলয়ের বন্ধু-বান্ধব থেকে শুভানুধ্যায়ী ও আপামর ক্যানিংবাসী।

মৃত্যুর আগে সুইসাইড নোটে প্রলয় তার প্রেমিকা অভিষিক্তা বড়ালের নাম লিখে গিয়েছিল। তার প্রেমিকাই তাকে ঠকিয়েছে এবং পরিবার, বন্ধু বান্ধব যাতে কেউই অভিষিক্তাকে না ছাড়ে সেটা লিখে গিয়েছিল প্রলয়। ঘটনার পর থেকে গা ঢাকা দিয়েছে অভিযুক্ত ওই প্রেমিকা। অকালে বন্ধুকে হারিয়ে ফেসবুক থেকে শুরু করে টুইটারের মত সোশ্যাল মিডিয়ায় প্রতিবাদ ও অভিযুক্তের শাস্তির দাবিতে একের পর এক পোস্ট উগড়ে দিয়েছেন প্রলয়ের বন্ধুরা। পাল্টা এই ঘটনার পিছনে সে জড়িত নয় বলে সোশ্যাল সাইটে পোস্ট করেছেন অভিষিক্তাও।
কিন্তু প্রলয়ের বন্ধু থেকে শুরু করে পরিবারের সদস্য সকলেই চাইছেন ঘটনার তদন্ত করে এ বিষয়ে ব্যবস্থা গ্রহণ করুক ক্যানিং থানার পুলিশ। তাই এ বিষয়ে রবিবার অভিষিক্তা ও তার পরিবারের বিরুদ্ধে ক্যানিং থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন প্রলয়ের পরিবার।