রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

গোসাবায় তৃণমূলের হাতে আক্রান্ত বিজেপি,আহত ৫

News Sundarban.com :
মে ৮, ২০১৮
news-image

দক্ষিণ ২৪ পরগণা জেলার গোসাবা থানার বিপ্রদাসপুর পঞ্চায়েতের মন্মথপুর গ্রামে ঢুকে শাসকদলের বেশকিছু লোকজন  বিজেপির দলীয় পতাকা ও ফেষ্টুন ছিঁড়ে পুড়িয়ে ফেলে।স্থানীয় বিজেপি নেতৃত্ব তার প্রতিবাদ জানিয়ে রবিবার সকালে রিটার্নিং অফিসার ও গোসাবা থানায় অভিযোগ দায়ের করে বিজেপি কর্মীরা বাড়ি ফিরে এলে তৃণমূলের গুন্ডাবাহিনী গ্রামে ঢুকে অতর্কিতে মহিলা পুরুষদের উপর হামলা চালায় ও ব্যাপক মারধোর করে বলে বিজেপির অভিযোগ। এই ঘটনায় প্রায় পাঁচজন বিজেপি কর্মী জখম হন। আহতরা সকলেই গোসাবা ব্লক হাসপাতালে চিকিৎসাধীন। অাহতরা হলেন প্রীতিলতা মন্ডল,শশবিন্দু মন্ডল,গোপাল মন্ডল,উমা সরদার,রনজিত সরদার। এদের মধ্যে প্রীতিলতা মন্ডল ও শশবিন্দু মন্ডলের অবস্থা আশাঙ্কাজনক।
গোসাবার বিজেপি নেতৃত্ব সঞ্জয় নায়েক,অনিন্দ মন্ডল জানান “সিভিক পিনাকী প্রধান,মলয় সিং,গোপীকান্ত মন্ডল,বাপি দাস,গৌতম মাইতি,ধীরেন দাস,বাওলা প্রধানশুভ মন্ডল,তপন মাইতিরা অতর্কিতে গ্রামের মধ্যে টুকে হামলা চালিয়ে পালিয়ে যায়।হামলায় আমাদের পাঁচজন কর্মী গুরুতর জখম হয়”।
যদিও এমন হামলার কথা তৃণমূল নেতৃত্ব অস্বীকার করে বলেছেন “নিজেদের মধ্যে গন্ডগোল পাকিয়ে নির্বাচনে ফায়দা তুলতে চাইছে বিজেপি।