বৃহস্পতিবার, ৭ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

প্রাণনাশের আশঙ্কায় দিন কাটাচ্ছেন কাঠুয়া গণধর্ষণকাণ্ডে নি‌র্যাতিতার আইনজীবী

News Sundarban.com :
এপ্রিল ১৬, ২০১৮
news-image

প্রাণনাশের আশঙ্কায় দিন কাটাচ্ছেন কাঠুয়া গণধর্ষণকাণ্ডে নি‌র্যাতিতার আইনজীবী নিজেই। ওই আশঙ্কার কথা তিনি সুপ্রিম কোর্টকেও জানাবেন বলে জানিয়েছেন।

কাঠুয়ায় মাত্র ৮ বছরের এক শিশুর ধর্ষণকাণ্ডে মামলা লড়ার জন্য ক্রমাগত হুমকি দেওয়া হচ্ছে নি‌র্যাতিতার আইনজীবী দীপিকা রাজাওয়াতকে। নি‌র্যাতিতার পক্ষে আদালতে দাঁড়ানোর কথা ঘোষণার পর থেকেই দীপিকার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিচ্ছেন জম্মু আদালতের আইনজীবীরাই। খোদ জম্মু বার অ্যাসোসিয়েশনের এক কর্তাই দীপিকাকে প্রকাশ্যে হুমকি দিয়েছেন।

সংবাদ সংস্থা এএনআইকে দীপিকা জানান, ‘কতদিন বেঁচে থাকব জানি না। আমাকে ধর্ষণ করা হতে পারে, খুনও হতে পারি। অন্য ‌যে কোনও ধরনের ক্ষতি করা হতে পারে। আমাকে হুমকি দেওয়া হচ্ছে, তোমাকে আমরা ছাড়ব না। সুপ্রিম কোর্টে ‌যাচ্ছি। গোটা বিষয়টা শীর্ষ আদালতকে জানাব।’

উল্লেখ্য, গত ১০ জানুয়ারি পশু চরাতে গিয়ে কাঠুয়ার হীরানগর এলাকা থেকে নিখোঁজ হয়ে ‌যায় ৮ বছরের এক শিশু। এক সপ্তাহ পর জঙ্গলের মধ্যে তার মৃতদেহ পাওয়া ‌যায়। পুলিসের তদন্তে উঠে এসেছে, খুন করার আগে তাকে একাধিকবার ধর্ষণ করা হয়। ওই ঘটনায় এখনও প‌র্যন্ত এক নাবালক সহ মোট ৮ জনের বিরুদ্ধে চার্জশিট দেওয়া হয়েছে। এদের মধ্যে অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারি, পুলিসও রয়েছে।