শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

লমন খানকে ৫ বছরের হাজতবাসে টুইটারে দুঃখ প্রকাশ শোয়েব আখতার

News Sundarban.com :
এপ্রিল ৬, ২০১৮
news-image

হরিণ শিকার মামলায় সলমন খানকে ৫ বছরের হাজতবাসের নির্দেশ দেওয়া হয়েছে । দেশের সাধারণ মানুষ থেকে শুরু করে বলিউডের সেলিব্রিটি, সলমনের শাস্তি নিয়ে কপালে ভাঁজ পড়তে শুরু করেছে অনেকেরই। সলমনের শাস্তি নিয়ে ইতিমধ্যেই সরগরম হয়ে উঠেছে গোটা দেশ।সলমনের জামিনের আবেদন মামলার শুনানি শনিবার পর্যন্ত স্থগিত হয়ে যাওয়ার পর গ্যালাক্সিতে ভাইজান-এর পরিবারের সঙ্গে দেখা করতে যান বলিউডের একাধিক সেলিব্রিটি। সলমন খানের শাস্তি ঘোষণার পর টুইট করেন পাকিস্তানি ক্রিকেটার শোয়েব আখতার। তিনি বলেন, সলমনের সাজার কথা শুনে আশঙ্কায় রয়েছেন। কিন্তু, ভারতের আদালত সলমনকে যে শাস্তি দিয়েছে, তাঁকে শ্রদ্ধা জানানো উচিত বলেও মন্তব্য করেন শোয়েব। পাশাপাশি কঠিন সময়ে সলমন খানের পরিবার এবং তাঁর ভক্তরা যেন শক্ত মনে লড়াই চালিয়ে যান, সেই আবেদনও করেন শোয়েব আখতার।
সলমনের এই পাকিস্তানি ভক্তকে দেখতে খানিকটা সলমনের মতই। ‘পাকিস্তানি সলমন’ বলেই পরিচিত তিনি। হাটাচলা, স্টাইল সবকিছুতেই সলমনকে নকল করেন এই পাকিস্তানি ভক্ত। সলমনের গ্রেফতারির খবর পেয়েই পাকিস্তানের হাজিপুরা থানায় গিয়ে হাজির হল পাকিস্তানি সলমন। তাঁর আবেদন সলমনকে নয়, তাঁকে গ্রেফতার করা হোক। সলমন খানের এই কষ্ট তিনি নাকি এক্কেবারেই দেখতে পারছেন না। তাই তিনিও জেলে ঢুকতে চান।
যদিও পাকিস্তানের হাজিপুরা থানার পুলিস আধিকারিকদের বক্তব্য, সলমনের এই ভক্তর বয়স কম, তাই আবেগবশত তিনি একথা বলছেন। তাঁকে বুঝিয়ে বাড়ি পাঠানোর চেষ্টা চলছে বলেও জানান পাক পুলিস আধিকারিক।