শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

একের পর এক গোল করে গেছে স্পেন, দেখেছেন আর্জেন্টিনা

News Sundarban.com :
মার্চ ২৮, ২০১৮
news-image

ম্যাচের ১২ মিনিটে আর্জেন্টিনার জালে প্রথম গোলটি দেয় স্বাগতিক স্পেন। আর শেষ গোলটা দেয় ৭৪ মিনিটে। প্রথম ও শেষের মাঝে আরো চারটি গোল হজম করেছে আর্জেন্টিনা। মেসিহীন আর্জেন্টিনা কাছে যেন ইসকো-ডিয়াগো কস্তা কিংবা থিয়াগো আলকানতারাদের ঠেকানোর কোন বুদ্ধি ছিলনা। একের পর এক গোল করে গেছে স্পেন আর চেয়ে চেয়ে দেখেছে আর্জেন্টিনা।

প্রথম দুই গোল খাওয়ার পরে অবশ্য ৩৯ মিনিটে ওটামেন্ডির গোলে ঘুরে দাঁড়ানোর আভাস দিয়েছির আর্জেন্টিনা। কিন্তু লা রোজারা বুঝিয়ে দিয়েছে দিনটা শুধু তাদের। আলাদা করে বলতে গেলে ইসকোর। হ্যাটট্রিক করে তিনি একাই বিধ্বস্ত করেছেন সাম্পাওলির শিষ্যদের।

ম্যাচের অষ্টম মিনিটে প্রথম গোল করার সুযোগ পেয়েছিল আর্জেন্টিনা। কিন্তু লিড নিতে পারেনি। এরপর লা রোজারা একের পর এক সুযোগ পেয়েছে আর ব্যবধান বাড়িয়ে গেছে। আর্জেন্টিনা সুযোগ ছাড়ার চার মিনিট পর প্রথম গোল করে স্পেন। আর্জেন্টিনা গোল রক্ষক রোমারিও ২২ মিনিটে চোট নিয়ে মাঠ ছাড়লে বাকি পাঁচ গোল হজম করেন বদলি গোলরক্ষক উইলি কাবাইয়েরো।

২৫ মিনিটে আর্জেন্টিনার চেষ্টা সার্জিও রামোস ব্যর্থ করার দু’মিনিট পরে নিচু ক্রসে ব্যবধান দ্বিগুন করেন ইসকো। প্রথমার্ধে আর্জেন্টিনা এক গোল শোধ করলেও দ্বিতীয়ার্ধের ৫১ মিনিটে নিজের দ্বিতীয় এবং দলের তৃতীয় গোলটি করেন ইসকো। চার মিনিট পর ব্যবধান ৪-১ করেন থিয়াগো।

এরপর ৭৩ ও ৭৪ মিনিটে আরো দুই গোল করে লা রোজারা। ৭৪ মিনিটে দলের শেষ ও নিজের তৃতীয় গোল করে প্রথম আন্তর্জাতিক ম্যাচে হ্যাটট্রিক পূর্ণ করেন ইসকো। নিশ্চিত করেন স্পেনের ৬-১ ব্যবধানের বড় জয়।