বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

সংসার তো আমি কখনওই ভাঙতে চাইনিঃ স্ত্রী হাসিন জাহান

News Sundarban.com :
মার্চ ১২, ২০১৮
news-image

গত চার বছর ধরে ও অন্যয় করে গেছে, আমি ওকে বোঝানোর চেষ্টা করে গেছি। তবে এখন যখন মুখ খুলেছি তখন শামির সঙ্গে সমঝোতা করার কোনও প্রশ্নই নেই।” মহম্মদ শামির সঙ্গে ফের সংসার করার প্রশ্নে রবিবার সাংবাদিক সম্মেলন করে একথা স্পষ্ট করলেন তাঁর স্ত্রী হাসিন জাহান।

এদিন হাসিন জাহান সাংবাদিক সম্মেলনে জানান, ”শামি ছক কষেই আমার সঙ্গে ভালো ব্যবহার করছিল। আর হলির সময় শামির সঙ্গে দেওয়া আমার সাক্ষাৎকার তারই প্রমাণ। যখনই ওর মোবাইল ফোন আমার হাতে আসে, আর আমি মুখ খুলি তখন থেকেই ও আমার সঙ্গে খারাপ ব্যবহার শুরু করে। আমার ফোন তোলা বন্ধ করে দেয়। আমার এক আইনজীবী বন্ধুকে দিয়েও ওকে বোঝানোর চেষ্টা করি, যে সবকিছু ঠিক করে নাও, আমাকে স্ত্রীর সম্মান দিয়ে রাখো। তাতেও কোনও লাভ হয়নি। গত ৫ বছর ধরে অনেক সহ্য করেছি। আর নয়। এখন যদি আমি শামির সঙ্গে সমঝোতার কথা বলি, তখন শামি বলবে ওর নয়, আমার দোষ ছিল। তাই সমঝোতার কোনও প্রশ্নই নেই। তবে সত্যিই যদি ও ঘর বাঁচাতে চায়, তাহলে আমার মেয়ের ভবিষ্যতের কথা ভেবে ঘর বাঁচানোর কথা ওঠে তাহলে আমি ভেবে দেখব। কারণে সংসার তো আমি কখনওই ভাঙতে চাইনি।”

এদিন পুলিসের সহযোগিতার প্রশ্নে হাসিন বলেন, পুলিসের সহযোগিতায় তিনি সন্তুষ্ঠ, এখন আর তাঁর নিজেকে একা মনে হচ্ছে না। তবে এখন থেকে তিনি তাঁর আইনজীবী যা বলবেন সেই পথেই চলবেন। তাঁর কথায়, শামির ফোন আমার হাতে না এলে ও এতদিনে উত্তরপ্রদেশ ফিরে যেত এবং আমাকে বিবাহ-বিচ্ছেদের নোটিসও পাঠিয়েও দিত।

প্রসঙ্গত, শামির বিরুদ্ধে ‘বধূ নির্যাতন’ এবং ‘অবৈধ সম্পর্কে’র অভিযোগ দায়ের করলেন হাসিন জাহান। শামির সঙ্গে একাধিক মহিলার সম্পর্ক রয়েছে বলেও অভিযোগ এনেছেন হাসিন।