মঙ্গলবার, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

চলতি মৌসুমে টাকাকে টাকা মনে করেনি পিএসজি

News Sundarban.com :
মার্চ ৬, ২০১৮
news-image

চলতি মৌসুমে টাকাকে টাকা মনে করেনি পিএসজি। একটা চ্যাম্পিয়ন লিগ শোকেসে তোলার জন্য নেইমার-এমবাপ্পের পেছনে কাড়ি কাড়ি টাকা ঢেলেছে প্যারিসের সফলতম এই দলটি। কিন্তু নেইমারের ইনজুরি কপাল পুড়িয়েছে পিএসজি কোচ উনাই এমিরির। এই মৌসুম পরে পিএসজির চাকরিটা তার থাকবে কিনা তা নিয়ে প্রশ্ন ইউরোপের ফুটবল বাজারে। সেই প্রশ্নের উত্তর খুঁজতে সব তাকিয়ে আছে আগামীকাল মঙ্গলবার রাতে চ্যাম্পিয়ন লিগের শেষ ষোলোর দ্বিতীয় লেগের ম্যাচটার দিকে।

নেইমার ছাড়াও পিএসজি কঠিন দল বলে দলকে সতর্ক থাকার বার্তা দিয়েছেন রিয়াল কোচ জিনেদিন জিদান। তার জন্যও যে ম্যাচটি বড় পরীক্ষা। আর নেইমার ছাড়াও যে পিএসজি বড় দল তার প্রমাণ গত মৌসুমে চ্যাম্পিয়ন লিগে পিএসজি-বার্সার ম্যাচ। ঘরের মাঠে সেবার বার্সাকে উড়িয়েই দিয়েছিল পিএসজি। সেটাই পিএসজি’কে সাহস জোগাচ্ছে। সেই সাহস পিএসজি কোচ উনাই এমেরির কন্ঠেও।

ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে পিএসজি কোচ জিদানের সেরা দলের সঙ্গে খেলার কথা জানিয়েছেন। স্পেনের এই কোচ চান ইনজুরির কারণে অনিশ্চিত থাকা লুকা মডরিচ, টনি ক্রুসরা রিয়ালের হয়ে মাঠে নামুক। রিয়ালের সেরা ফুটবলারদের মুখোমুখি হতে ডি মারিয়া, থিয়াগো মোত্তারা প্রস্তুত বলেও জানান তিনি।

উনাই এমেরি বলেন, ‘এটা মৌসুমের সেরা খেলার একটা। পিএসজি সমর্থক এবং ফ্রান্সের লোকজন এই ম্যাচের জন্য অধীর আগ্রহে আছে। আমাদের জন্য একধাপ সামনে এগিয়ে যাওয়ার বড় সুযোগ এটা। আমরা রিয়ালের সেরা দলের বিপক্ষেই খেলতে চাই।’