মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৩-১ গোলের জয় নিয়ে ঘরের মাঠ ছেড়েছে রিয়াল মাদ্রিদ

News Sundarban.com :
মার্চ ৪, ২০১৮
news-image

রিয়াল মাদ্রিদের সেরা তারকা ক্রিস্টিয়ানো রোনালদো জোড়া গোল করেছেন। গোল করেছেন গ্যারেথ বেলও। রিয়াল মাদ্রিদ ঘরের মাঠে ৩-১ গোলের জয় নিয়ে মাঠ ছেড়েছে। সব মিলিয়ে রিয়াল কোচ জিদান যেমনটি বলেছিলেন তেমনটিই হয়েছে। আগামী ৬ মার্চ প্যারিসে পিএসজির বিপক্ষে চ্যাম্পিয়ন লিগের প্রস্তুতিটা ভালোই সেরেছে লস ব্লাঙ্কোসরা।

ওয়েলস তারকা গ্যারেথ বেল ২৪ মিনিটে গোল করে দলকে এগিয়ে দেন। এরপর প্রথমার্ধের যোগ করা সময়ে রোনালদো তার প্রথম এবং দলের দ্বিতীয় গোলটি করেন। ৪৭ মিনিটে গেটাফের রেমি লাল কার্ডের খড়গে পড়ে মাঠ ছাড়লে ১০ জনের দলে পরিণত হয় রিয়াল। ১০ জনের দল নিয়েই ৬৫ মিনিটে একটি গোল শোধ করে গেটাফে। পেনাল্টি থেকে গোলটি আসে পোরতেল্লোর পা থেকে। তবে ম্যাচে ফিরতে পারেনি গেটাফে। ৭৮ মিনিটে সিআর সেভেন নিজের দ্বিতীয় ও দলের তৃতীয় গোলটি করে সহজ জয় নিশ্চিত করে।

রিয়ালের হয়ে শুরুর একাদশে বেল, রোনালদো, বেনজেমা এবং ইসকোকে মাঠে নামিয়েছেন রিয়ালের হয়ে পরপর দুই মৌসুমে চ্যাম্পিয়ন লিগ জেতা একমাত্র কোচ জিনেদিন জিদান। তবে লুকা মডরিচ এবং ট্রনি ক্রুসের অভাব মাঝমাঠে ভালোই অনুভব করেছে লস ব্লাঙ্কোসরা। এছাড়া রিয়ালের লেফট ব্যাক মার্সেলো ইনজুরি থেকে সেরে উঠলেও তাকে মাঠে নামানোর ঝুঁকি নেননি জিদান।