মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বাইক দুর্ঘটনায় আগুনে পুড়ল তিন যুবক

News Sundarban.com :
মার্চ ৪, ২০১৮
news-image

বেপরোয়া গতির জেরে ভয়ঙ্কর বাইক দুর্ঘটনায় তিন যুবকের মৃত্যু হল ডায়মন্ডহারবারে। দুর্ঘটনার জেরে আগুন ধরে যায় বাইকে। আগুনে পুড়ে যান তিন যুবক। দুজন ঘটনাস্থলেই প্রাণ হারান। গুরুতর জখম এক যুবককে ডায়মন্ডহারবার হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানেই তাঁর মৃত্যু হয়।

ডায়মন্ডহারবার জেটির কাছে ১১৭ নম্বর জাতীয় সড়কের উপর দুর্ঘটনাটি ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, অত্যন্ত দ্রুত গতিতে আসছিল বাইকটি। বাইক সওয়ারি তিন যুবকের কারোর মাথাতেই কোনও হেলমেট ছিল না। ডায়মন্ডহারবার জেটির কাছে হঠাত্ই বাইকচালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। উল্টে যায় বাইকটি। সেইসময়ই রাস্তার সঙ্গে বাইকের সংঘর্ষে আগুন ধরে যায় বাইকটিতে। দাউ দাউ করে জ্বলতে শুরু করে বাইকটি।

দুর্ঘটনার সঙ্গে সঙ্গেই ডায়মন্ডহারবার থানায় খবর দেওয়া হয়। ঘটনাস্থলে আসে পুলিস ও দমকল। পুলিস এসে দুই যুবকের দগ্ধ দেহ উদ্ধার করে। গুরুতর জখম অবস্থায় আরেকজনকে ডায়মন্ডহারবার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁর মৃত্যু হয়।

জানা গেছে, মৃত বাবাই হালদার, রাহুল মন্ডল, বাদল মন্ডল প্রত্যেকেই জামবেড়িয়ার বাসিন্দা। তবে এই তিন যুবক দুর্ঘটনার জেরে প্রাণ হারান নাকি আগুনে পুড়েই তাঁদের মৃত্যু হয়, তা খতিয়ে দেখতে তদন্ত শুরু করেছে পুলিসের।