মঙ্গলবার, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

কারমেল প্রাইমারি স্কুলের ক্লাস টু ছাত্রী যৌন নির্যাতনের শিকার

News Sundarban.com :
ফেব্রুয়ারি ৯, ২০১৮
news-image

জিডি বিড়লা, এমপি বিড়লার পর দক্ষিণ কলকাতার আরও এক স্কুলে নির্যাতিত হল একটি ফুলের মতো প্রাণ। দক্ষিণ কলকাতার দেশপ্রিয় পার্কে কারমেল প্রাইমারি স্কুলের ক্লাস টু এর এক ছাত্রী যৌন নির্যাতিত হয়। অভিযোগ ওঠে স্কুলেরই নাচের শিক্ষকের বিরুদ্ধে।
নির্যাতিতা শিশুটির পরিবারের দাবি, স্কুলের নাচের শিক্ষক দিনের পর দিন তাদের মেয়ের উপর সমানে যৌন নির্যাতন করে। কাল রাতে তারা জানতে পারে ব্যাপারটি। এর আগে জিডি বিড়লা, এমপি বিড়লায় তাদের শিক্ষকের বিরুদ্ধেই এধরনের অভিযোগ ওঠে। এবার তাতে নতুন সংযোজন কারমেল কনভেন্ট প্রাইমারী স্কুল। এই অভিযোগের ভিত্তিতে আজ তার পরিবারের লোকজন স্কুলের সামনে বিক্ষোভ করে। অভিযুক্ত সেই শিক্ষককে নিগ্রহ করে তারা। তবে তারা শুধুমাত্র সেই শিক্ষকের উপরই ক্ষুদ্ধ নন, কারমেল স্কুল কর্তৃপক্ষের বিরুদ্ধেও তাদের ক্ষোভ উগরে উঠেছে। তাদের দাবি, স্কুল কর্তৃপক্ষকে বিষয়টি জানানো হলে তারা সম্পূর্ণভাবে অস্বীকার করেন। তাদের অভিযোগ, স্কুলের প্রিন্সিপাল মেয়েটির পরিবারকে বলেন যে মেয়েটির নিগ্রহ হয়েছে সে নানা এসে কেন তারা এসেছেন। অন্যান্য ছাত্রীদের পরিবারও এসেছেন এই বিক্ষোভে যোগ দিতে। তারা চাইছেন স্কুল কর্তৃপক্ষ এ ব্যাপারে কড়া সিদ্ধান্ত নিক এবং উপযুক্ত শাস্তি দেওয়া হোক। এ ব্যাপারে স্কুল কর্তৃপক্ষের কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি এখনো পর্যন্ত।

এদিকে স্কুল প্রিন্সিপাল জানিয়েছেন ব্যাপারটি খতিয়ে দেখা হবে। ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী এসেছে। তবে এখনো পর্যন্ত উত্তেজনা এক ফোটাও কমেনি। অন্যায়ের প্রতিবাদে সরব সকল অভিভাবকরা।