বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বিড়াল খুনের বিচার চাইতে থানায় হাজির মালিক

News Sundarban.com :
ডিসেম্বর ২৩, ২০১৭
news-image

বিষ খাইয়ে নৃশংসভাবে খুন করা হয়েছে পুষি নামের একটি পোষা বিড়ালকে। এ খুনের বিচার দাবিতে থানায় হাজির হয়েছেন তার মালিক। ভারতের দক্ষিণ কলকাতার নেতাজিনগর থানায় গিয়ে প্রায় কেঁদেই ফেলেন বিড়ালটির বৃদ্ধ মালিক। খবর সংবাদ প্রতিদিনের।

ওই বৃদ্ধ বলেন, পুষি তার পরিবারের সদস্যের মতো। সে হয়তো কখনও কখনও পাশের অন্যসব ফ্ল্যাটে যেতো। তাই বলে তাকে খুন করা হবে?

বিড়ালটির মৃতদেহ কোথায় পুলিশ কর্মকর্তা জানতে চাইলে ওই বৃদ্ধ জানান, তাদের আবাসনের একতলার একটি স্থানে পড়ে আছে পুষির মৃতদেহ। এরপর নেতাজিনগর থানা পুলিশের কর্মকর্তারা ঘটনাস্থলে যান। বিড়ালটির মৃত্যু রহস্য উদঘাটনে তারা এরই মধ্যে তদন্ত শুরু করে দিয়েছেন।

নেতাজিনগর থানা পুলিশ জানায়, বিড়ালটির শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। সন্দেহ করা হচ্ছে, বিড়ালটিকে বিষ খাইয়ে হত্যা করা হয়েছে। তার ভিসেরা বা দেহের অংশ ফরেনসিকে পাঠানো হবে।

এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগে বলা হয়েছে, বিড়ালটি তার (মালিক) কাছে থাকলেও দিনের বেলায় বাড়ি থেকে বেরিয়ে যেত। বাড়ির অন্য কয়েকটি ফ্ল্যাটেও যাতায়াত ছিল তার। স্বভাব অনুযায়ী হয়তো কোনো কোনো ফ্ল্যাটের খাবারেও লুকিয়ে মুখ দিত সে। এ কারণে কোনো প্রতিবেশী বিড়ালটিকে বিষ মাখানো খাবার খেতে দিয়েছে।

পুলিশ জানায়, ময়নাতদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাচ্ছে না। তবে তদন্তে কোনো গাফেলতি হবে না বলে ওই বৃদ্ধকে আশ্বস্ত করেছে পুলিশ।