মঙ্গলবার, ৫ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

অসুস্থ বক্সারের পাশে দাঁড়ালেন বলিউড তারকা শাহরুখ খান।

News Sundarban.com :
ডিসেম্বর ১৮, ২০১৭
news-image

এক সময় বিশ্বজুড়ে ভারতের নাম ছড়িয়ে দিয়েছিলেন বক্সার কাউর সিং। তবে এখন আর কেউ খোঁজ নেয়না তার! এই বক্সারের পাশে দাঁড়ালেন বলিউড তারকা শাহরুখ খান।

১৯৮২ সালে এশিয়ান গেমসে ভারতকে সোনা এনে দেওয়া এই বক্সারের চিকিৎসার জন্য শাহরুখ ৫ লাখ টাকা দান করেছেন বলে এবিপি আনন্দের এক প্রতিবেদনে বলা হয়েছে।

শাহরুখ জানতে পারেন, আর্থিক দুরবস্থায় পড়া এই আন্তর্জাতিক স্বীকৃতি পাওয়া প্রাক্তন বক্সার এখন ২ লাখ টাকার মেডিকেল বিল শোধ পারছেন না। আসরে নামেন বাদশা নিজেই। তার আইপিএল টিম কলকাতা নাইট রাইডার্সের মাধ্যমে ৫ লাখ টাকা সাহায্যের ব্যবস্থা করেন তিনি।

এক বিবৃতিতে এসআরকে বলেছেন, ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান নিয়ে আসেন, তাই সমাজের উচিত তাদের পাশে দাঁড়ানো। কাউর সিংহের কথা শুনে খেলার সঙ্গে যুক্ত থাকার সুবাদে আমরা ঠিক করি, আর একজন খেলোয়াড়ের পাশে দাঁড়াব সকলে। প্রত্যেককে বলা হয়, নিজের সাধ্যমত সাহায্য করতে। কাউর সিংহের দীর্ঘ জীবন ও দ্রুত সুস্থতা কামনা করি।

পঞ্জাবের সাংরুরে কাউরের ব্যাঙ্ক অ্যাকাউন্টে টাকা জমা দেওয়া হয়েছে। কেকেআর-এর ৫ লাখের পাশাপাশি বক্সিং ফেডারেশন অফ ইন্ডিয়া দিয়েছে ১ লাখ ও পঞ্জাবের মুখ্যমন্ত্রী ক্যাপ্টেন অমরিন্দর সিং দিয়েছেন ২ লাখ টাকা।

হৃদযন্ত্রজনিত গুরুতর অসুস্থতায় ভোগা কাউর একমাত্র ভারতীয় যিনি মহম্মদ আলির বিরুদ্ধে লড়েছেন। প্রয়োজনের মুহূর্তে এভাবে সাহায্য এসে পড়ায় আপ্লুত বক্সার ধন্যবাদ জানিয়েছেন সকলকে।