বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

জোলিকে বিয়ে করা জীবনের বড় ভুল

News Sundarban.com :
ডিসেম্বর ১, ২০১৭
news-image

অবশেষে কি তাহলে নিজের ভুলটা বুঝতে পারলেন হলিউডের বিখ্যাত অভিনেতা ব্র্যাড পিট। তার সাম্প্রতিক এক মন্তব্যে এমনই আভাস মিলেছে এবার। অ্যাঞ্জেলিনা জোলির রূপে ভুলে জেনিফার অ্যানিস্টনকে ছেড়ে আসা তার জীবনের সবথেকে বড় ভুল সিদ্ধান্ত বলেই সূত্রের বরাত দিয়ে ইন্ডিয়া টুডের এক প্রতিবেদনে বলা হয়েছে।

এখন যখন তার আর জেনিফারের সঙ্গে পুরনো সম্পর্ক ঝালিয়ে নেওয়ার কোনও সম্ভাবনা নেই, ব্র্যাড বুঝতে পারছেন, আজও তাকে কতটা ভালবাসেন তিনি।

৯ বছর সম্পর্কে থাকার পর ২০১৪ সালে বিয়ে করেন হলিউডের দুই তারকা ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলি। কিন্তু গত বছর ব্র্যাঞ্জেলিনার ছাড়াছাড়ি হয়ে যায়।

ব্র্যাড জানিয়েছেন, এখন নিজেকে স্পষ্ট করে দেখছেন তিনি, নিজের আবেগ পরিষ্কার বুঝতে পারছেন। এর মধ্যে অবশ্য বেশ অনেক ঘটনাই ঘটেছে আরও।জেনিফারও বিয়ে করেছেন ২০১৫ সালে, ওয়ান্ডারলাস্টে তার সহ অভিনেতা জাস্টিন থেরক্সকে।

ব্র্যাড নাকি বলেছেন, জেনিফারের নতুন সংসার তছনছ করার তার কোনও ইচ্ছা নেই। কিন্তু মনে মনে তাকেই ভালবেসে যাবেন তিনি। ইন্ডিয়া টুডে বলছে, মিস্টার অ্যান্ড মিসেস স্মিথে অভিনয় করতে গিয়ে অ্যাঞ্জেলিনার প্রেমে পড়েন ব্র্যাড পিট। সে সময় তিনি জেনিফারের সঙ্গে বিবাহসূত্রে আবদ্ধ ছিলেন। স্ত্রীর সব আবেদন, অনুরোধ অগ্রাহ্য করে তাকে ডিভোর্স দেন তিনি। জেনিফার এই সিদ্ধান্তে ভেঙে পড়েছিলেন। তারপর ১১ বছর ধরে চলে ব্র্যাঞ্জেলিনা জুটির রূপকথা।

শোনা যাচ্ছে, মাসদুয়েক আগে ব্র্যাড ক্ষমা চেয়েছেন জেনিফারের কাছে, তাকে ছেড়ে অ্যাঞ্জেলিনার কাছে যাওয়ার জন্য। প্রাক্তন স্বামীকে ক্ষমা চাইতে দেখে জেনিফার নাকি কেঁদে ফেলেন, বহু বছর ধরে মনে পুষে রাখা তিক্ততা ধুয়ে যায় চোখের জলে।