শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

রাম রহিমের চমকে দেওয়ার মতো তথ্য !

News Sundarban.com :
নভেম্বর ২৪, ২০১৭
news-image

দুই শিষ্যাকে ধর্ষণের মামলায় কারাগারে বন্দি ভারতের কথিত ধর্মগুরু গুরুমিত রাম রহিম সিং নিজ ডেরা থেকে গোপন সুড়ঙ্গ দিয়ে একটি নারী হোস্টেলে নিয়মিত যাতায়াত করতেন।

পাঞ্জাব এবং হরিয়ানা হাইকোর্টের নির্দেশ অনুসারে রাম রহিমের বাড়ি থেকে পাওয়া জিনিসের একটি তালিকা তৈরি করতে গিয়ে পুলিশ এতথ্য পেয়েছে বলে এক প্রতিবেদনে বলা হয়।

ডেরা নয়, তার ঠিকানা এখন রোহতক জেল। কয়েক দিন আগে অভিযোগ উঠেছিল, জেলে নাকি রাজার হালে দিন কাটাচ্ছেন রাম রহিম। সিরসাতে নিজের ডেরাতেও কার্যত রাজার হালেই থাকতেন তিনি। এর প্রমাণ তদন্তকারীরা আগেই পেয়েছিলেন। এবার আরও চমকে দেওয়ার মতো তথ্য তাদের হাতে এল।

পুলিশ জানায়, ডেরা সচ্চা সৌদায় বুলেটপ্রুফ বাড়িতে থাকতেন গুরমিত রাম রহিম সিংহ। ডেরাতে তার নিবাস তিন তলা ‘তেরা বাস’ ছিল এ দিক থেকে একেবারে সুরক্ষিত। বাড়ির সব দরজা, জানলার কাচ বুলেটপ্রুফ। তাছাড়া সেখানকার আসবাবপত্র এবং বিলাসের বহর রাজা বাদশাদেরও হার মানিয়ে দেয়।

তদন্তকারীদের দাবি, রাম রহিমের ঘরে ছিল এলাহি আয়োজন। ড্রেসিং রুমে ২৯টি বিরাট কাঠের তাক। প্রতিটির উচ্চতা প্রায় ১৪ ফুট। পুরোপুরি শীতাতপ নিয়ন্ত্রিত অট্টালিকায় রয়েছে বিশাল স্ক্রিনের টিভি, দামি আসবাব এবং নানা বিলাসের সামগ্রী। এমনকী খাবার জ্ল আসত বিদেশ থেকে।

পাঞ্জাব এবং হরিয়ানা হাইকোর্টের নির্দেশ অনুসারে রাম রহিমের বাড়ি থেকে পাওয়া জিনিসের যে তালিকা বানানো হয়েছ তার মধ্যে রয়েছে, বিদেশ থেকে আনা জ্লের বোতল, প্রায় একশো জোড়া জুতা, টুপি, পারফিউম, ডিজাইনার পোশাক।

ভিওয়ানির পুলিশ সুপার সুরেন্দ্র সিংহ ভোরিয়া জানিয়েছেন, রাম রহিমের বাসভবনে তল্লাশি চালিয়ে তারা দুই ব্রিফকেস ভর্তি হার্ড ডিস্ক, বুলেটপ্রুফ লেস্কাস, হার্ড ডিস্ক-সহ ছ’টি প্রজেক্টর, পেন ড্রাইভ এবং ওয়াকিটকির সেট পেয়েছেন।

রাম রহিমের ওই অট্টালিকা থেকেই সাধ্বীদের হস্টেলে যাওয়ার গোপন সুড়ঙ্গের খোঁজও পেয়েছেন তদন্তকারী কর্মকর্তারিা। ‘তেরা বাস’-এর পশ্চিম দিকে রয়েছে নারীদের নিবাস। অট্টালিকারই একটি ঘরে কাঠের আলমারি দিয়ে ঢাকা জানলা থেকে শুরু হয়েছে সুড়ঙ্গ। সোজা গিয়ে থেমেছে সাধ্বী হস্টেলে। এই পথ পেরিয়েই বাবা প্রতিদিন নারী নিবাসে যাতায়াত করতেন। -টাইমস অব ইন্ডিয়ার