শুক্রবার, ১৯শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগেও দারুণ ছন্দে রয়েছে ম্যানচেস্টার সিটি

News Sundarban.com :
নভেম্বর ২৩, ২০১৭
news-image

ইংলিশ প্রিমিয়ার লিগের মতো উয়েফা চ্যাম্পিয়ন্স লিগেও দারুণ ছন্দে রয়েছে ম্যানচেস্টার সিটি। একের পর এক জিতেই চলেছে ইতিহাদ স্টেডিয়ামে দলটি। গ্রুপ পর্বে দুর্দান্ত পারফর‌ম্যান্স দেখালেও নকআউট পর্বে রিয়াল মাদ্রিদ ও বায়ার্ন মিউনিখের মতো শক্তিশালী প্রতিপক্ষকে পেতে পারে সিটি। তবে শেষ ষোলোর প্রতিপক্ষ নিয়ে কোনো চিন্তা নেই পেপ গার্দিওলার। জয়ের ধারা ধরে রাখা নিয়েই রণকৌশল সাজাতে ব্যস্ত ম্যানসিটি কোচ।

চলতি মাসের শুরুতেই চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলো নিশ্চিত করে ম্যানচেস্টার সিটি। মঙ্গলবার রাতে ফেয়েনোর্ডকে হারিয়ে ইউরোপিয়ান প্রতিযোগিতার চলতি আসরে টানা পঞ্চম জয় তুলে নিয়েছে গার্দিওলার দল।

ম্যাচ শেষে গার্দিওলা বলেছেন, ‘আমি ম্যাচ জেতার জন্য খেলি এবং (গ্রুপ পর্ব) শেষে দেখা যাবে আমরা কাকে পাই। এটিই সবচেয়ে গুরুত্বপূর্ণ যে সিটি প্রথমবারের মতো গ্রুপ পর্বে ১৫ পয়েন্ট পেয়েছে। আমরা এখন শাখতারে গিয়ে ভালো খেলতে চাইবো এবং জয় নিয়ে ফিরতে চাইবো।’

শেষ ষোলোতে প্রতিপক্ষ কারা হবে সেটি নিয়ে কোনো ভাবনা নেই গার্দিওলার, ‘শেষ ষোলোতে প্রতিপক্ষ যে-ই হোক না কেন সেটি কোনো ব্যাপার নয়। কেননা, আপনি কঠিন প্রতিপক্ষই পাবেন।