বুধবার, ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

ইনস্টাগ্রামে নতুন ছবি পোস্ট অভিনেত্রী রিচা চাড্ডার

News Sundarban.com :
নভেম্বর ১৪, ২০১৭
news-image

এক সমাজ বা সম্প্রদায়ে যা অশ্লীল বা বেমানান, অন্য সমাজ বা সম্প্রদায়ে তা রুচিশীল ও সমাদৃত। তাই বিনোদন জগতে অশ্লীলতার ধারণাটাই অস্পষ্ট ও সেকেলে। আর সেজন্যই বুঝি এসব ক্ষেত্রে জটিলতা এড়াতে ‘সাহসী’ শব্দটি বেশি প্রচলিত।

সম্প্রতি বলিউড অভিনেত্রী রিচা চাড্ডা তার ইনস্টাগ্রামে নতুন ছবি পোস্ট করেছেন। ছবিটি পোস্ট করার পরপরই বেশ উত্তাপ ছড়িয়ে পড়েছে ইনস্টাগ্রামে। সেই উত্তাপের রেশই যেন কাটছে না। খোলামেলা ছবিটি পোস্ট করে তিনি ‘সাহসিকতার’ পরিচয় দিলেন? নাকি কেউ-কেউ এটিকে ‘অশ্লীলতা’ বললেন। যে যেটাই বলুন কেন না, বাস্তবতা হচ্ছে ছবিটি নিয়ে বেশ সরগোল তৈরি হয়েছে অনলাইন দুনিয়ায়।

খবরে বলা হয়, ‘ফুকরে’ হোক কিংবা ‘মশান’ অথবা ‘চার্লস’। প্রায় সব সিনেমাতেই রিচা চাড্ডা বেশ ‘বোল্ড’। যে কোনো চরিত্রে অভিনয় করতে তিনি ভীত নন, যা তার কাজ-কর্মেই তা স্পষ্ট। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করেন রিচা। ওই ছবিতে বেশ ‘বোল্ড’ লুকেই দেখা যায় বলিউডের ওই অভিনেত্রীকে।

এরই মধ্যে আলি ফজলের সঙ্গে নিজের সম্পর্কের কথা প্রকাশ্যে আনেন রিচা। বলেন, এতদিন পর্যন্ত নিজেদের সম্পর্ক নিয়ে বেশ চুপই ছিলেন তারা। কিন্তু এবার আর সেই লুকোচুরির কোনো বিষয় নেই।-জি-নিউজ