বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

রানি রাসমনি রোডে মুকুল রায়কে চ্যালেঞ্জ জানাতে চলেছেন অভিষেক

News Sundarban.com :
নভেম্বর ১৩, ২০১৭
news-image

সোমবার দুপুরে রানি রাসমনি রোডে মুকুল রায়কে চ্যালেঞ্জ জানাতে চলেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায় । উত্তর কলকাতা যুব কংগ্রেসের ডাকে এক জনসভায় পিসির নির্দেশে চ্যালেঞ্জ জানাতে চলেছেন তিনি । সরাসরি মুকুল রায়ের চ্যালেঞ্জের জবাব দেওয়ার সুযোগ ছিল । কিন্তু জবাব দিচ্ছেন না । আইনজীবীর আড়াল থেকেই আপাতত মুকুল রায়কে নিশানা করেছেন মামলার হুমকি দিয়ে ।
তবে, একটা জবাব তিনি দিতে চান। সেই প্রস্তুতিই নিচ্ছে উত্তর কলকাতা তৃণমূল যুব কংগ্রেস। সংগঠনের রাজ্য সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে সোমবার দুপুরে রানি রাসমণি রোড উপচে দেওয়ার নির্দেশ রয়েছে উত্তর কলকাতা নেতৃত্বের কাছে ।
তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এখন লন্ডনে। আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী মঞ্চ থেকে নাম না করেই মুকুলের কিছু প্রশ্নের জবাব তিনি দিয়েছেন । কিন্তু অভিষেক এখনও মুখ খোলেননি । সোমবার ধর্মতলায় যেখানে দাঁড়িয়ে মুকুল রায় তোপ দেগেছেন, ঠিক সেখানেই মঞ্চ বাঁধা হচ্ছে । এখনও পর্যন্ত যা খবর, সেই মঞ্চে দেখা যাবে না অভিষেক বন্দ্যোপাধ্যায়কে। রাজ্য নেতা হিসেবে সুব্রত বক্সি কিংবা পার্থ চট্টোপাধ্যায় থাকতে পারেন ওই মঞ্চে। ফলে মুকুল রায়ের তোলা প্রশ্নের নতুন জবাব পাওয়ার আশা কম ।