সোমবার, ১৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

রিয়াল মাদ্রিদ ক্ষতিগ্রস্ত হয়েছে বলে দাবি রোনালদোর

News Sundarban.com :
নভেম্বর ১০, ২০১৭
news-image

গত ট্রান্সফার মার্কেটে বেশ কয়েকজন খেলোয়াড় রিয়াল মাদ্রিদ ছেড়ে নতুন ঠিকানা খুঁজে নেন। এই কারণে রিয়াল মাদ্রিদ ক্ষতিগ্রস্ত হয়েছে বলে দাবি করেছিলেন ক্রিস্টিয়ানো রোনালদো। তবে রিয়ালের অধিনায়ক সার্জিও রামোস রোনালদোর সঙ্গে একমত নন।

গত মৌসুম শেষে পেপে, আলভেরো মোরাতা ও হামেস রদ্রিগেজ রিয়াল মাদ্রিদ ছেড়ে যান। লস ব্লাঙ্কোসরা এই তিনজনের যোগ্য বিকল্প ঠিক করতে পারেনি। মাঠের খেলায়ও এর প্রভাব পড়ে। স্প্যানিশ লা লিগার আট রাউন্ড চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার চেয়ে ৮ পয়েন্ট পিছিয়ে রয়েছে রিয়াল।

রামোস রোনালদোর মতামতের সঙ্গে দ্বিমত পোষণ করেন। এই স্প্যানিশ ডিফেন্ডারের দাবি, রদ্রিগেজদের ক্লাব ছেড়ে যাওয়া নয়; ইনজুরির কারণেই রিয়াল মাদ্রিদ মৌসুমের শুরুতেই পিছিয়ে পড়েছে।

কাদেনা সার’কে দেয়া সাক্ষাৎকারে রামোস বলেন, ‘আমি ক্রিস্টিয়ানোর সঙ্গে একমত নই। আমি মনে করি এটি সুবিধাবাদী মতামত। আমরা যখন দুটি সুপার কাপ (উয়েফা সুপার কাপ ও স্প্যানিশ সুপার কাপ) জিতেছি তখন কেউ কাউকে মিস করেনি। আমি বরং এরজন্য ইনজুরিকে দায়ী করবো। আমরা সবাই যখন একসঙ্গে থাকবো তখন দল আরো শক্তিশালী হবে। আমি কাউকে মিস করছি না। কাউকে না।’