বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১০ই নভেম্বর থেকে শুরু হচ্ছে ২৩তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব

News Sundarban.com :
নভেম্বর ৬, ২০১৭
news-image

আগামী ১০ই নভেম্বর থেকে শুরু হচ্ছে ২৩তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব । নেতাজী ইনডোর স্টেডিয়ামে আগামী ১০-১৭ই নভেম্বর পর্যন্ত চলবে ২৩তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব । ১০ই নভেম্বর ইন্ডোরে অমিতাভ, শাহরুখ ও কমল হাসানকে সঙ্গে নিয়ে ২৩ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন রাজ্যেসর মুখ্যনমন্ত্রী মমতা বন্দোপাধ্যাায়।
রবিবার নন্দনে আয়োজিত চলচ্চিত্র উৎসবের সাংবাদিক বৈঠকে একথা জানালেন ফেস্টিভ্যাল কো-চেয়ারপার্সেন অরূপ বিশ্বাস ও ইন্দ্রনীল সেন। উপস্থিত ছিলেন চেয়ারপার্সেন সাবিত্রী চট্টোপাধ্যারয় আরও অনেকে। ১০ নভেম্বর থেকে শুরু হয়ে ১৭ই নভেম্বর পর্যন্ত চলবে চলচ্চিত্র উৎসব । দামামা বেজে গেল ২৩তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের। যে উৎসবের অপেক্ষায় মুখিয়ে থাকেন রাজ্যে্র সিনেমাপ্রেমীরা। এবছর ১০ থেকে ১৭ই নভেম্বর পর্যন্ত চলবে ফেস্টেভেল। এবারের ফিচারিং কান্ট্রি ‘ইউকে’। ফেস্টিভ্যাল দেখানো হবে ৫৩টি দেশের ১৪৩টি ছবি। নন্দন, রবীন্দ্র সদন, শিশির মঞ্চ, নজরুল
তীর্থ, ইজেডসিসি সহ মোট ১২টি প্রেক্ষাগৃহে দেখানো হবে ছবি। এছাড়াও থাকবে বিভিন্ন এক্সিবিশন। গোটা ফেস্টিভ্যালকে এবার ভাগ করা হয়েছে ১৬টি বিভাগে।