মঙ্গলবার, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

নওয়াজ বই বিক্রির জন্য অনেক মিথ্যে কাহিনি ফেঁদেছেন

News Sundarban.com :
অক্টোবর ৩০, ২০১৭
news-image

স্ট্রাগল করে করে আজ তিনি সফল। সিনেমার এক্সটা থেকে গুণী অভিনেতা। ভদ্র ও বিনয়ী হিসেবেই বলিউড মহলে তাকে জানে সবাই। তিনি নওয়াজউদ্দিন সিদ্দিকি।

সম্প্রতি তার আত্মজীবনী ‘অ্যান অর্ডিনারি লাইফ: এ মেমোর’ বেরিয়েছে। সেখানে তিনি ফাঁস করেছেন ব্যক্তিগত অনেক গোপন কথা। আত্মজীবনীতে তার সাবেক প্রেমিকা- যাদের কেউ কেউ আবার অভিনেত্রী- তাদের সঙ্গে অন্তরঙ্গতার অনেক বিষয় খোলসা করেছেন নওয়াজ। আর সেসব নিয়েই সরব হয়েছেন তার সাবেব প্রেমিকারা। অভিযোগ করেছেন, বই বিক্রির জন্য অনেক মিথ্যে কাহিনি ফেঁদেছেন এই অভিনেতা।

‘মিস লাভলি’ ছবির অভিনেত্রী নীহারিকা সিংয়ের সঙ্গে সম্পর্কের বিষয়ে নওয়াজ লিখেছেন, ছবিটির শ্যুটিং চলাকালে নীহারিকার বাড়িতে গিয়ে নিজেকে সামলাতে পারেননি তিনি। ফলে আবেদনময়ী এ অভিনেত্রীকে দেখামাত্র কোলে তুলে বেডরুমে নিয়ে যান।

এ কথা সামনে আসার পর তীব্র প্রতিক্রিয়া জানিয়েছেন নীহারিকা। বলেছেন, বই বিক্রির জন্য মিথ্যা লিখেছেন নওয়াজ।

এদিকে মুখ খুললেন নওয়াজের আরেক প্রেমিকা সুনীতা রাজওয়ার। আত্মজীবনীতে নওয়াজ উল্লেখ করেন, ন্যাশনাল স্কুল অব ড্রামায় সুনীতার সঙ্গে আলাপ। দু’জনে একসঙ্গে একটা নাটকে অভিনয়ও করেছিলেন। তবে সুনীতা ওই সময়ে হয়তো কোনো সফল অভিনেতার সঙ্গে প্রেম করতে চেয়েছিলেন। যাই হোক, এরপর আর তাদের সম্পর্ক টেকেনি। কিন্তু এখন নওয়াজ সফল। সুনীতাও বলে বেড়ান সেই সম্পর্কের কথা।

নওয়াজের এ দাবি উড়িয়ে দিয়েছেন সুনীতা। এ নায়িকার দাবি, তারা একসঙ্গে নাটক করেছিলেন। তিনটে শো করার পর আর তাদের যোগাযোগ হয়নি। এর মধ্যে কোনো রোমান্স ছিল না।

সুনীতা বলেন, সে সময় নওয়াজের তো মাথা গোঁজার জন্য একটা ঘর ছিল। আমার তো তাও ছিল না। বন্ধুর বাড়িতে থাকতাম। সুনীতার প্রশ্ন, ওই সময়ে তাহলে কে বেশি সফল ও স্বচ্ছল ছিল?

এ অভিনেত্রীর অভিযোগ, নওয়াজ আসলে বইটিতে নিজেকে গ্লোরিফাই করে অন্যদের ঘাড়ে দোষ চাপিয়েছেন। বইয়ের নামকে ব্যঙ্গ করে তিনি লিখেছেন ‘অ্যান অর্ডিনারি লাইফ অব এক্সট্রাঅর্ডিনারি লাইজ’।