রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ইনজুরি কাটিয়ে ডিসেম্বরে ফিরছেন জোকোভিচ-ভাভরিঙ্কা

News Sundarban.com :
অক্টোবর ২৫, ২০১৭
news-image

লম্বা সময় ধরে কোর্টের বাইরে রয়েছেন নোভাক জোকোভিচ। ইনজুরি কাটিয়ে আগামী ডিসেম্বরে ফিরবেন এই সার্বিয়ান তারকা। গত উইম্বলডনের পর থেকেই কোর্টের বাইরে রয়েছেন ১২ বারের গ্র্যান্ডস্লাম চ্যাম্পিয়ন জোকোভিচ।

র‌্যাঙ্কিংয়ের সাত নাম্বার তারকা জোকোভিচ কনুইয়ের ইনজুরির কারণে খেলার বাইরে রয়েছেন। ডিসেম্বরের ২৮-৩০ তারিখে আবু ধাবিতে প্রদর্শনী টুর্নামেন্টে খেলবেন জোকার।

ডিসেম্বরের শেষের দিকে প্রত্যাবর্তনের বিষয়টি নিশ্চিত করে বিবিসিকে জোকোভিচ বলেন, ‘লাইনআপ অনেক শক্তিশালী। প্রত্যাবর্তন এবং মৌসুম শুরুর জন্য এটাই সেরা পথ।’

ফ্রেঞ্চ ওপেনের ফাইনালিস্ট স্তান ভাভরিঙ্কাও একই টুর্নামেন্ট থেকে কোর্টে ফিরতে যাচ্ছেন। আগস্টে হাঁটুর ইনজুরির কারণে কোর্টের বাইরে চলে যান এই সুইস তারকা। লম্বা সময় পর আবু ধাবিতে প্রদর্শনী টুর্নামেন্ট দিয়ে কোর্টে ফিরতে যাচ্ছেন র‌্যাঙ্কিংয়ের নয় নম্বর তারকা।

আবু ধাবি টুর্নামেন্টের পরপরই অস্ট্রেলিয়ান ওপেন শুরু হয়ে যাবে। জানুয়ারির মাঝামাঝিতে অস্ট্রেলিয়ান ওপেন দিয়ে মৌসুম শুরু করবেন টেনিস তারকারা।

আবু ধাবিতে জোকোভিচ ও ভাভরিঙ্কা ছাড়াও তারকার কমতি নেই। নাম্বার ওয়ান তারকা রাফায়েল নাদালও খেলবেন টুর্নামেন্টটিতে। এছাড়া রয়েছেন অস্ট্রিয়ার ডমিনিক থিম, স্পেনের পাবলো কারেনো এবং ২০১৬ সালের উইম্বলডন ফাইনালিস্ট মিলোস রাওনিক।