শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

হৃত্বিক রোশন ও কঙ্গনা রানাওয়াতে সম্পর্ক নিয়ে রয়েছে গুঞ্জন

News Sundarban.com :
অক্টোবর ১৩, ২০১৭
news-image

হৃত্বিক রোশন ও কঙ্গনা রানাওয়াতে সম্পর্ক নিয়ে মিডিয়া পাড়ায় অনেক গুঞ্জন রয়েছে। এ নিয়ে এবার মুখ খুলেছেন কঙ্গনার সাবেক বয়ফ্রেন্ড অধ্যায়ন সুমনের বাবা শেখর সুমন। তার ভাষ্যে অবশ্য নতুন কথা শোনা যাচ্ছে।

স্পট বয়-এর খবর অনুযায়ী, হৃত্বিকের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন বলে যেভাবে পর পর দাবি করছেন কঙ্গনা, তা ভিত্তিহীন। কারণ, কঙ্গনার ভালবাসা ছিল একপেশে। অর্থাৎ হৃত্বিক কখনই কঙ্গনাকে ভালোবাসেননি বলেই পরোক্ষে দাবি করেছেন শেখর সুমন।

শুধু তাই নয়, অধ্যায়নের সঙ্গে সম্পর্কে থাকাকালীনই নাকি হৃত্বিকের প্রতি দুর্বল হয়ে পড়েন কঙ্গনা। ওই সময় বার বার হৃত্বিককে মেসেজও করতে শুরু করেন তিনি। পাশাপাশি, অধ্যায়ন নাকি একদিন হৃত্বিককে করা কঙ্গনার মেসেজ তাঁর মোবাইলে দেখে ফেলেছিলেন। তারপরই অধ্যায়ন মানসিকভাবে ভেঙে পড়েছিলেন বলেও দাবি করেন শেখর সুমন। তাই, বাবা হিসেবে তার দায়িত্ব ছিল, কঙ্গনার সংস্পর্শ থেকে ছেলেকে রক্ষা করা।

প্রসঙ্গত, কঙ্গনার সম্প্রতি দাবি করেন- আর কে (রণবীর কাপুর)-র সঙ্গেও ঘনিষ্ঠ হতে চেয়েছিলেন তিনি। কঙ্গনার আমন্ত্রণে সাড়া না দিয়ে রণবীর কি সঠিক কাজ করেছেন? এ বিষয়ে শেখর সুমনকে প্রশ্ন করা হলে, তিনি বিষয়টি এড়িয়ে যান এবং, ‘রণবীরকে জিজ্ঞাসা করুন’ বলেও মন্তব্য করেন।