শুক্রবার, ২০শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

বাজে খাবার পরিবেশনের দায়ে জাদেজার রেস্টুরেন্টে হানা দিল পুলিশ

News Sundarban.com :
অক্টোবর ৮, ২০১৭
news-image

বাজে খাবার পরিবেশনের দায়ে ভারতীয় ক্রিকেট দলের তারকা খেলোয়াড় রবীন্দ্র জাদেজার রেস্টুরেন্টে হানা দিল পুলিশ। শুক্রবার রাজকোট মিউনিসিপ্যাল কর্পোরেশনের হানা দেয় তার রেস্টুরেন্টে। জাড্ডু’স ফুড ফিল্ড থেকে বাজেয়াপ্ত করা হয়েছে অনেক বাসি ও পচা খাবার।

আহমেদাবাদ মিররের বরাত দিয়ে হিন্দুস্তান টাইমস জানায়, শুক্রবার তিনটি রেস্টুরেন্টে হানা দেয় রাজকোট মিউনিসিপ্যাল কর্পোরেশন। এর একটি ছিল জাদেজার জাড্ডু’স ফুড ফিল্ড।

জাদেজার রেস্টুরেন্টে রান্না করা খাবার ছাড়াও ছিল বেকারির খাবারও। এছাড়াও, রান্নার সময় আজিনো মোটো এবং কৃত্তিম রং ব্যবহারেরও অভিযোগ উঠেছিল। হানা দেয়ার সময় কর্তৃপক্ষ অস্বাস্থ্যকর পরিবেশে সবজি দেখতে পান।

ভারতীয় সংবাদমাধ্যমগুলোর দাবি, জাদেজার রেস্টুরেন্ট থেকে প্রায় ৩৫ কেজি খাদ্যদ্রব্য নষ্ট করে ফেলেন মিউনিসিপ্যাল কর্তৃপক্ষ। একইসঙ্গে রেস্টুরেন্টে অস্বাস্থ্যকর পরিবেশের অভিযোগে নোটিশও দেয়া হয়। জাদেজার বোন রেস্টুরেন্টে হানা দেয়ার বিষয়টি স্বীকার করেছেন।

প্রসঙ্গত, গত বছরের ডিসেম্বরে অবৈধ নির্মাণের অভিযোগে জাদেজার রেস্টুরেন্টের রান্না ঘরের একটি অংশ ভেঙে দিয়েছিল রাজকোট মিউনিসিপ্যালিটি। -হিন্দুস্তান টাইমস