মঙ্গলবার, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

আগামী জানুয়ারির আগে আর মাঠে ফেরা হচ্ছে না ডেম্বেলের

News Sundarban.com :
সেপ্টেম্বর ১৯, ২০১৭
news-image

বার্সেলোনার নতুন রিক্রুট উসমান ডেম্বেলের সফল অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে। মঙ্গলবার অপারেশন শেষে বিশ্রামে থাকবেন এই ফরাসি তারকা। আগামী জানুয়ারির আগে আর মাঠে ফেরা হচ্ছে না ডেম্বেলের।

বার্সেলোনার ইতিহাসের সবচেমে দামি খেলোয়াড় ডেম্বেলে শনিবার গেটাফের বিপক্ষে ম্যাচের ২৯তম মিনিটে হ্যামস্ট্রিং চোট নিয়ে মাঠ ছাড়েন। ১০৫ মিলিয়ন ইউরোতে বার্সায় যোগ দেয়া বরুসিয়া ডর্টমুন্ডের সাবেক তারকাকে সাড়ে তিন মাস থেকে চার মাস মাঠের বাইরে থাকতে হবে বলে সোমবার নিশ্চিত করা হয়।

মঙ্গলবার ফিনল্যান্ডের রাজধানী হেলসিংকিতে ডেম্বেলের অস্ত্রোপচার সম্পন্ন হয়। এখন থেকেই পুনর্বাসন প্রক্রিয়ার মধ্যে থাকবেন এই ফরাসি তারকা। বড় দিনের ছুটির পর বার্সেলোনার হয়ে মাঠে ফিরবেন ডেম্বেলে।

ডেম্বেলের সফল অস্ত্রোপচারের সংবাদ নিশ্চিত করে এক বিবৃতিতে বার্সা জানায়, ‘ডক্টর সাকারি ওরাভার অধীনে সফল অস্ত্রোপচার সম্পন্ন হয়। ডেম্বেলে এখন ডক্টর রিচার্ড প্রুনা’র তত্ত্বাবধানে রয়েছে। সে সাড়ে তিন মাসের মতো সময় মাঠের বাইরে থাকবে।’

নেইমার পিএসজিতে চলে যাওয়ার পর তার জায়গা পূরণে ডেম্বেলেকে কিনে বার্সেলোনা। এখন লম্বা সময়ের জন্য ডেম্বেলের বিকল্প খুঁজতে হচ্ছে কাতালান ক্লাবটিকে। তার অনুপস্থিতি বার্সাকে কতটা ভোগান্তি উপহার দেয় সেটা নিয়েই চিন্তিত সমর্থকরা।