শনিবার, ২৩শে সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ

দিল্লিতে সেনার গালে থাপ্পড়, গ্রেফতার নারী

News Sundarban.com :
সেপ্টেম্বর ১৭, ২০১৭
news-image

ভারতের দক্ষিণ দিল্লির বসন্ত কুঞ্জ এলাকায় এক সেনা সদস্যকে থাপ্পড় দেয়ার অভিযোগে এক নারীকে করেছে পুলিশ। স্থানীয় সময় শুক্রবার ওই নারীকে গ্রেফতার করা হয়। অবশ্য এর কয়েক ঘণ্টা পরই তাঁকে জামিন দেন বিচারক।
গত সপ্তাহের শনিবারের এই ঘটনাটি মুঠোফোনে ধারণ করেন এক প্রত্যক্ষদর্শী। ওই ভিডিওতে দেখা যায়, ৪৪ বছর বয়সী নারী স্মৃতি কালরা একটি গাড়ির সামনে রেগে গিয়ে এক জওয়ানকে চারটিবার থাপ্পড় মারেন। এ সময় সেনা সদস্যকে দৃশ্যত কোনো ধরনের প্রতিরোধ ছাড়াই স্মৃতি কালরার কাছে থাপড় মারার কারণ জানতে দেখা যায়।

খোঁজ নিয়ে জানা যায়, গুরগাঁওয়ের বাসিন্দা কালরা সেনা সদস্যদের বহনকারী একটি ট্রাকের সামনে নিজের টাটা ইন্ডিকা গাড়িটি রাখেন। এর পর দৃশ্যত কোনো উসকানি ছাড়াই তিনি সেনা সদস্যকে চড় মারেন।

কালরার বিরুদ্ধে রাষ্ট্রীয় একজন কর্মচারীর কর্তব্যকাজে বাধা ও হেনস্তার অভিযোগ আনা হয়েছে। তাঁর গাড়িটি জব্দ করেছে পুলিশ। বিনা উসকানিতে সেনাকে চড়ানোয় সামাজিক যোগাযোগের মাধ্যমে ব্যাপক সমালোচনার শিকার হয়েছেন কালরা। ওই সেনাকে উদ্ধৃত করে কয়েকটি গণমাধ্যমের খবরে বলা হয়, ওই নারী হঠাৎ তাঁর গাড়িটি থামান। এরপর হেঁটে এসে তাঁকে থাপ্পড় মারতে থাকেন।