বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

উদ্ধার হল কিশোরীর মৃতদেহ, গ্রেফতার প্রেমিক

News Sundarban.com :
সেপ্টেম্বর ১৪, ২০১৭
news-image

খোঁজ মিলছিল না বছর সতেরোর মেয়েটির। মঙ্গলবার তাঁর বাড়ি থেকে ৫ কিমি দূরে একটি পাহাড়ে উদ্ধার হল তাঁর মৃতদেহ। মৃতার নাম চাঁদনি জইন। ঘটনায় পুলিশ একজনকে গ্রেফতার করেছে।
সূত্রের খবর, শনিবার চাঁদনি বাড়ি থেকে বের হওয়ার সময় বলেছিল সে বন্ধুদের সঙ্গে দেখা করতে যাচ্ছে। কিন্তু সেদিন বাড়ি ফেরেনি সে। কোনও খবর না পেয়ে পরিবারের লোকজন মিসিং ডায়েরি করেন পুলিশে। অভিযোগ পেয়ে পুলিশ খোঁজখবর শুরু করে। অবশেষে দুদিন পর বাড়ির কাছ থেকেই মেলে দেহ। পুলিশের প্রাথমিক ধারণা, প্রেমঘটিত কারণে মৃতু্য হতে পারে। পুলিশ সাই কিরণ নামে এক যুবককে গ্রেফতার করেছে। পুলিশ সূত্রের খবর, চাঁদনি বারবার বিয়ের কথা বললে কিরণ তাঁকে হত্যা করে। ঘটনায় একটি সিসিটিভি ফুটেজও মিলেছে, সেখানে চাঁদনি ও কিরণকে দেখা গিয়েছে।
কিরণ পুলিশকে জানিয়েছে, সে ও চাঁদনি দুবছর ধরে সম্পর্কে রয়েছে। কিন্তু বিগত কিছুমাস ধরে কিরণ ওই তরুণীকে এড়ানোর চেষ্টা করছিলেন। জেরায় এটা স্বীকার করেছে কিরণ। সে আরও জানিয়েছে, সম্পর্ককে টেনে নিয়ে যেতে চেয়েছিল চাঁদনি। বিয়ের জন্য কিরণকে চাপও দিচ্ছিল। কিন্তু ছুটকারা পেতে চাইছিল কিরণ।
পুলিশের কাছে সে জানিয়েছে শনিবার পাহাড়ের কাছে নিয়ে গিয়ে ১০ ফিট উপর থেকে চাঁদনিকে ধাক্কা মারে। যার ফলে মৃতু্য হয় চাঁদনির।