মঙ্গলবার, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

ছাত্রর সঙ্গে অবাধ যৌনতা গর্ভবতী শিক্ষিকা

News Sundarban.com :
সেপ্টেম্বর ৭, ২০১৭
news-image

১৩ বছরের কিশোরের সঙ্গে অবাধ যৌনতা শিক্ষিকার। আর তার জেরে গর্ভবতী হয়ে পড়েন তিনি। প্রকাশ্যে বিষয়টি জানাজানি হতেই এই অপরাধে তাঁকে ৩০ বছর জেল হেপাজতের নির্দেশ দিয়েছে আদালত। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে টেক্সাসে। অভিযুক্ত শিক্ষিকার নাম আলেজন্দ্রিয়া ভেইরা।

জানা গিয়েছে, গত বছর লদিন ইন্ডিপেনডেন্ট স্কুলে এক কিশোরের সঙ্গে দেখা হয় আলেজান্দ্রিয়ার। তারপর থেকেই ওই কিশোরের সঙ্গে মেসেজ চালাচালি শুরু হয়। এখানেই শেষ নয়, ধীরে ধীরে কিশোরের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি। তারপর একদিন গাড়ির মধ্যেই ছাত্রটিকে চুমু খান অভিযুক্ত শিক্ষিকা। এরপর থেকেই তাঁদের সম্পর্ক মোড় নেয় অন্যদিকে। সুযোগ পেলেই কিশোরটির সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করতে থাকেন ওই মহিলা। ছাত্রটির বাড়িতেই প্রায় ন’মাস ধরে টানা অবাধ যৌনতা উপভোগ করতে থাকেন তাঁরা। একদিন হঠাত করে বিষয়টি নজরে আসে কিশোরের বাড়ির অন্যান্য পরিবারের।
এরপরেই অবৈধভাব কিশোরের সঙ্গে দিনের পর দিন যৌন সম্পর্ক স্থাপন করার জন্য শিক্ষিকাকে গ্রেফতার করে মন্টগোমারির পুলিশ। জেরায় ছাত্রের সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করার কথাও স্বীকার করে নেন তিনি। এই অপরাধের জন্য ৩০ বছরের সাজা দেওয়া হয়েছে অভিযুক্ত শিক্ষিকরা।