শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্লু-হোয়েল গেম ,আক্রান্ত কিশোরী

News Sundarban.com :
সেপ্টেম্বর ৬, ২০১৭
news-image

নীল তিমি আতঙ্ক এবার মরু শহর যোধপুরে। মারণ ব্লু-হোয়েল গেম এবার তার মারণ থাবা বসাল রাজস্থানের অন্যতম প্রধান শহর যোধপুরে। সোমবার গভীর রাতে যোধপুরের একটি লেকে ঝাঁপ দেয় ১৭ বছরের এক কিশোরী। পুলিশ সূত্রে জানা গেছে যে মেয়েটি অনলাইন ব্লু-হোয়েল গেমের শিকার। মেয়েটির হাতে তিমি মাছে ছবিও পাওয়া গেছে বলে জানা গেছে।
স্থানীয় সূত্রে জানা গেছে যে যোধপুর লেকে স্কুটার নিয়ে ঘুরে বেড়াতে দেখা যায় ওই ১৭ বছর বয়সী মেয়েটিকে। তারপর মেয়েটি হঠাৎ ওই লেকে ঝাঁপ দেয়। যদিও স্থানীয়দের তৎপরতায় ১৭ বছর বয়সী মেয়েটিকে উদ্ধার করে ডুবুরিরা। পুলিশ সূত্রে জানানো হয়েছে যে মেয়েটির অবস্থা স্থিতিশীল। পুলিশের জেরায় মেয়েটি স্বীকার করে নেয় যে জলে ঝাঁপ দেওয়াটা ব্লু-হোয়েল গেমের একটি ভাগ ছিল। পুলিশে লক্ষ্য করে যে মেয়েটির হাতে ছুরি দিয়ে আকা সেই শিহরণ জাগানো তিমি মাছের ছবি।
মেয়েটির বাবা-মা পুলিশকে জানায় যে মেয়েটি বাড়ি থেকে বেরোনোর সময় জানায় সে ঘুরতে যাচ্ছে। কিন্তু বহু সময় পেরিয়ে গেলেও বাড়ি ফিরছে না দেখে মেয়েটির বাবা ফোন করে। কিন্তু ফোনে পায় না নিজের মেয়েকে। পরে অন্য কোন ব্যক্তি ফোনটি ধরে । তখনই মেয়েটির বাবা মা পুরো বিষয়টি জানতে পারে।
রাশিয়ার পুলিশ এই গেমের মূল চক্রী ও অন্যতম চক্রীকে গ্রেফতার করেছে। কিন্তু এখনও পর্যন্ত এই গেমের মারণ থাবা ভারতের সমস্ত প্রধান শহরে ছড়িয়ে পড়ছে। শুধু প্রধান শহরেই এই গেমের থাবা সীমাবদ্ধ নেই তা ছড়িয়ে পড়েছে ছোট শহরে। এখনও পর্যন্ত বহু কিশোর কিশোরী এই মারণ গেমের শিকার হয়েছেন। ভারত সরকার এই গেম নিষিদ্ধ করে দিলেও তার লিঙ্ক এখনও পর্যন্ত বিভিন্ন বিভিন্ন পোর্টালে রয়ে গেছে আর সেই কারণেই ঘটছে এইসব দুর্ঘটনা।