মঙ্গলবার, ৯ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

বার্সাই দিবালাকে কেনার সুযোগ হাতছাড়া করেছে!

News Sundarban.com :
সেপ্টেম্বর ৬, ২০১৭
news-image

নেইমার পিএসজিতে চলে যাওয়ার পর দলের শক্তি বৃদ্ধি করার লক্ষ্যে বিশ্বের সেরা তারকাদের দিকেই দৃষ্টি দেয় বার্সেলোনা। পাওলো দিবালা তাদের মধ্যে একজন ছিলেন। এই আর্জেন্টাইন তারকাকে কেনার সুযোগ ছিল বার্সার সামনে। তবে ফিলিপে কৌতিনহোর মানের নয়; এই অজুহাতে দিবালাকে কেনার সুযোগ হাতছাড়া করে নু্য-ক্যাম্পের দলটি।

স্প্যানিশ গণমাধ্যম এল চিরিনগুইতো ডি জোগোনেস এমনটাই দাবি করেছে। তাদের দাবি, জুভেন্তাস দিবালাকে বিক্রি করার জন্য রাজি থাকতেই দুদফায় প্রস্তাব প্রত্যাখান করেছে বার্সেলোনা।

স্প্যানিশ সংবাদমাধ্যমটির দাবি, পালেরমোর সাবেক তারকা দিবালাকে ১২০ মিলিয়ন ইউরোতে বিক্রি করতে রাজি ছিল জুভেন্তাস। তবে কৌতিনহোর চেয়ে দিবালা মানের দিক থেকে পিছিয়ে রয়েছেন-এমন বিশ্বাসে সেই প্রস্তাব নাকি নাকচ করে দেয় বার্সা।

কৌতিনহো বার্সেলোনার আসার জন্য লিভারপুলের সঙ্গে জোরাজুরি করলেও সেটি আলোর মুখ দেখেনি। ১ সেপ্টেম্বর ট্রান্সফার মার্কেট বন্ধ হয়ে যায়। শুরু থেকেই কৌতিনহোকে পাওয়ার ব্যাপারে অতি আত্মবিশ্বাসী থাকায় দিবালাকে পাওয়ার সুযোগ হাতছাড়া করেছে বার্সেলোনা-এই দাবি যদি সত্যি হয় তবে বার্সেলোনার ম্যানেজমেন্টের পদত্যাগই হয়ত করতে হবে।